মেসি-পিকের মধ্যকার সম্পর্ক ‘ভেঙে পড়েছে’?

স্পোর্টস লাইফ, ডেস্ক : দুজনের মধ্যে বোঝাপড়ার রসায়নটা শৈশব থেকে। বার্সেলোনার ফুটবল খামার ‘লা মাসিয়া’য় একসঙ্গে বেড়ে ওঠা। বার্সার মূল দলে দুজন সতীর্থ প্রায় ১০ বছর হয়ে গেল। এত দিন জানা ছিল, জেরার্ড পিকে লিওনেল মেসি বলতে অজ্ঞান। একে তো শৈশবের বন্ধু তার ওপর বহুদিনের ক্লাব সতীর্থ।

পিকে একবার বলেছিলেন, মেসির বুট তুলে রাখা আর বাবাকে হারানো একই কথা। কিন্তু এখন বোধ হয় ব্যাপারটি ঠিক তেমন না। স্প্যানিশ সংবাদমাধ্যমে গুঞ্জন মেসি-পিকে সম্পর্কে নাকি ফাটল ধরেছে।

স্প্যানিশ টেলিভিশন অনুষ্ঠান ‘এল চিরিনগুইতো দে হুগোনোস’ প্রথম গুঞ্জনটি সামনে এনেছে। অনুষ্ঠানের বিষয়বস্তু ফলাও করে ছেপেছে দেশটির সংবাদমাধ্যম ‘এএস’। সেই টিভি অনুষ্ঠানে দাবি করা হয়, মেসি-পিকের মধ্যকার সম্পর্ক ‘ভেঙে পড়েছে’।

বার্সার বাজে সময়ে মেসির বিপক্ষে সংবাদমাধ্যম এড়িয়ে চলার জন্য অভিযোগ তুলেছেন পিকে। লা লিগায় সর্বশেষ তিন ম্যাচে জয়বঞ্চিত ছিল বার্সা। দুটি ড্র আর এক হার। এই সময় মেসি সংবাদমাধ্যম এড়িয়ে চলেছেন বলে অভিযোগ তোলেন পিকে।

সোমবার রাতে সেই অনুষ্ঠানে বলা হয়, ‘দলের বাজে সময়ে সংবাদমাধ্যম এড়িয়ে চলার জন্য মেসির সমালোচনা করেছেন পিকে। সে মনে করে, ইউরোপ নয় শুধু আর্জেন্টিনার সঙ্গে থাকাকালীন মেসি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলে।’

বার্সা ডিফেন্ডারের এই সমালোচনার জবাবও নাকি দিয়েছেন মেসি। দলের সাম্প্রতিক বাজে পারফরম্যান্সের জন্য রক্ষণভাগকে দুষেছেন আর্জেন্টাইন তারকা। সর্বশেষ তিন ম্যাচে ৪ গোল করার বিপরীতে ৫ গোল হজম করেছে বার্সা।

টিভি শোতে বলা হয়, ‘সে (মেসি) তাঁকে (পিকে) বলেছে, গোল হজম বেশি হচ্ছে। মেসি পরিষ্কার বুঝিয়ে দিয়েছে, রক্ষণভাগের যেমন পারফর্ম করা উচিত তেমনটি হচ্ছে না।’

Print Friendly, PDF & Email