ম্যান ইউকে বিদায় করে শেষ চারে উলভারহ্যাম্পটন

স্পোর্টস লাইফ, ডেস্কশনিবার রাতটি যেনো ম্যানচেস্টারের দুই ক্লাবের জন্য ছিলো দুঃস্বপ্নময়। তবে পরাজয়ের শঙ্কাকে দূরে সরিয়ে ০-২ গোলে পিছিয়ে থাকা ম্যাচে ৩-২ গোলে জিতেই মাঠ ছাড়তে পেরেছে ম্যানচেস্টার সিটি। কিন্তু পারেনি নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড।

ইংলিশ এফএ কাপের শেষ আটের ম্যাচে উলভারহ্যাম্পটনের কাছে ১-২ গোলে হেরে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিয়েছে ওলে গানার সুলশারের দল। ম্যান সিটির সঙ্গে সেমিফাইনালের সঙ্গী হয়েছে লিগের পয়েন্ট টেবিলের ৭ নম্বরে থাকা উলভারহ্যাম্পটন।

প্রতিপক্ষের মাঠে একের পর এক আক্রমণ সাজিয়েও খুব একটা সুবিধা করতে পারেনি ম্যান ইউ। স্বাগতিক উলভারহ্যাম্পটনও পাচ্ছিলো না যথাযথ গোলের সুযোগ। ফলে গোলশূন্য কাটে ম্যাচের প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের ছয় মিনিটের ব্যবধানে জোড়া গোল করে বসে উলভসরা। ৭০তম মিনিটে ডি-বক্সে ম্যান ইউর ডিফেন্ডাররা বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে পেনাল্টি স্পটের কাছ থেকে ডান পায়ের শটে উলভারহ্যাম্পটনকে এগিয়ে দেন মেক্সিকোর ফরোয়ার্ড রাউল জিমিনেজ।

ম্যাচের ৭৬তম মিনিটে দ্বিতীয় গোলটি করেন পর্তুগালের মিডফিল্ডার ডিয়োগো জোতা। দুই গোলের লিড নিয়ে নিশ্চিত জয়ের দিকে এগুতে থাকা স্বাগতিকরা। ম্যাচ শেষের বাঁশি বাজার ঠিক আগমুহূর্তে ম্যান ইউর পক্ষে এক গোল শোধ করেন ইংলিশ ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ড।

Print Friendly, PDF & Email