যশোরের বাঘারপাড়ায় ব্রাজিলকে হারালো আর্জেন্টিনা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক : বিশ্বকাপের উত্তেজনায় কাপছে পুরো বিশ্ব। তখন পিছিয়ে নেয় যশোরের বাঘারপাড়ার ফুটবল ভক্তরা। আর্জেন্টিনা নাকি ব্রাজিল কোন দল সেরা। এই নিয়ে যখন রাতভর তুর্কের নেই শেষ তখন কোন দলের সমর্থকরা সেরা তা প্রমাণ করার জন্য আয়োজন করা হয় “আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ফুটবল ম্যাচ” এর। 

সাইফ পাওয়ার ব্যাটার ‘র আর্থিক সহযোগিতায় আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ-২০১৮ সফলভাবে সম্পন্ন হয়েছে। 

সহযোগিতার জন্য আয়োজকরা কৃতজ্ঞতা জানিয়েছেন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক, সাইফ স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান, যশোরের কৃতি সন্তান, জনপ্রিয় ক্রীড়া সংগঠক তরফদার মোঃ রুহুল আমিনকে। 

মুলত তার সহযোগীতায় এতবড় আয়োজনটা সুন্দর ভাবে শেষ করতে পেরেছে স্থানীয় সংগঠকরা। 

খেলায় আর্জেন্টিনা সমর্থকরা ২-১ গোলে ব্রাজিল কে পরাজিত করে। জয়ী দলের পক্ষে ১টি কে গোল করেন রবিউল ও রানা। আর ব্রাজিলের হয়ে একমাত্র গোলটি করেন জব্বার।

খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরিফ তরফদার, বাঘারপাড়া থানার ওসি মনজুরুল আলম, বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা,যশোর, সাবেক সাধারণ সম্পাদক যশোর জেলা ক্রীড়া সংস্থা ও সাবেক তারকা ফুটবলার মোঃ শফিকুজ্জামান এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল।

আরো উপস্থিত ছিলেন ঢাকা সবুজ থানার মহিলা কাউন্সিলর মিসেস আসমা বেগম, জালাল উদ্দীন (সভাপতি,মহিরণ স্কাই কিংস ক্রীড়াচক্র এন্ড একাডেমী, বাঘারপাড়া,যশোর) জালাল উদ্দীন মোল্লা (সাধারণ সম্পাদক, দরাজহাট ইউনিয়ন আওয়ামীলীগ, বাঘারপাড়া,যশোর) মোঃ জাকির হোসেন (সাবেক সফল চেয়ারম্যান, ৭নং দরাজহাট ইউনিয়ন পরিষদ, বাঘারপাড়া, যশোর) সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। 

ধারাভাষ্যকার হিসেবে ম্যাচটি পরিচালনা করেন জনপ্রিয় টিভি ও রেডিও ক্রীড়া ধারাভাষ্যকার কুমার কল্যাণ।  

Print Friendly, PDF & Email