যুব গেমসের ফুটবলের ফাইনালে ঢাকা ও ময়মনসিংহ

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ যুব গেমসের ফুটবল ডিসিপ্লিনে তরুনী গ্রুপের ফাইনালে উঠেছে ঢাকা ও ময়মনসিংহ বিভাগ। সোমবার কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে শাহিদার ডাবল হ্যাটট্রিক ও সাদিয়ার হ্যাটট্রিকে ঢাকা ১৬-০ গোলে খুলনাকে হারিয়ে ফাইনালে উঠে। শাহিদা সবমিলিয়ে আটটি গোল করেছে।

এছাড়া সাদিয়া করেছে চারটি গোল। এছাড়া রত্না, খাদিজা, আফিদা একটি করে গোল করেন। আর একটি আত্মঘাতি গোল করেন খুলনার তামান্না। প্রথম সেমিফাইনালটি একতরফা হলেও দ্বিতীয় সেমিফাইনালটি আনন্দ দিয়েছে উপস্থিত দর্শকদের। শক্তিশালী দুই দল চট্টগ্রাম ও ময়মনিংসেহর লড়াইটা প্রাণভরে উপভোগ করেছেন শ’খানেক দর্শক। ম্যাচে ময়মসিংহ ৩-২ গোলে চট্টগ্রামকে হারিয়ে ফাইনালে জায়গা পায়।

শুরুতেই পেনাল্টি কিক থেকে গোল আদায় করে নেন চট্টগ্রামের থুমাচিং মারমা। পিছিয়ে থেকে ময়মনসিংহের মারুফা, রনি ও সালমার গোলে ৩-১ এ এগিয়ে যায় ময়মনসিংহ। ম্যাচের ৬৫ মিনিটে সুশু মারমা গোল করে ব্যবধান কমালেও শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি চট্টগ্রাম (২-৩)। বুধবার ফাইনালে মুখোমুখী হবে ঢাকা ও ময়মনসিংহ। এর আগে মঙ্গলবার স্থান নির্ধারণী ম্যাচে মোকাবেলা করবে খুলনা ও চট্টগ্রাম ।

Print Friendly, PDF & Email