যুব গেমসে চট্টগ্রামে ফুটবল, সাঁতার, ব্যাডমিন্টন, হ্যান্ডবল ও এ্যাথলেটিক্সের খেলা অনুষ্ঠিত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক চট্টগ্রামে যুব গেমসে সাঁতারে ৫০ মিটার ফ্রিস্টাইলে আনোয়ারা উপজেলার জীবন দাশ ও সীতাকুন্ড উপজেলার আয়েশা আক্তার, ১০০ মি. ফ্রি স্টাইলে সীতাকুন্ড উপজেলার বাহার উদ্দিন ও লোহাগাড়া উপজেলার মেহেদি আকতার, ২০০ মি. ফ্রি স্টাইলে রাউজান উপজেলার মোরশেদুল আলম, ৫০ মি. ব্যাক স্ট্রোক মিরসরাই উপজেলার এ.এম.টি আলম ও সীতাকুন্ড উপজেলার সুমাইয়া রাত্রি, ১০০ মি. ব্যাক স্ট্রোকে মিরসরাই উপজেলার বোরহান উদ্দিন ও সীতাকুন্ড উপজেলা ইসরাত জাহান ইমু, ৫০ মি. ব্রেষ্ট স্ট্রোকে আনোয়ারা উপজেলার জীবন দাশ ও সীতাকুন্ড উপজেলার মারিয়া জাহান, ১০০ মি. ব্রেষ্ট স্ট্রোকে আনোয়ারা উপজেলার জীবন দাশ প্রথম হন।

ব্যাডমিন্টন : সাতকানিয়া উপজেলার মো: সোলাইমান আকিব চ্যাম্পিয়ন এবং ফটিকছড়ি উপজেলার মিরাজ মাহিন উদ্দীন রানার আপ হয়।

এ্যাথলেটিক্স : ১০০ মি: স্প্রিন্টে বোয়ালখালীর কামরুল হাসান রিমন, ২০০ মিটারে মিরসরাইয়ের আজিম উদ্দিন, ৪০০ মিটারে সাতকানিয়ার দিদারুল ইসলাম, শটপুটে বোয়ালখালীর ইফতেখার ইসলাম, হাইজাম্পে আনোয়ারা উপজেলার আতিকুল ইসলাম, চাকতি নিক্ষেপে বোয়ালখালীর ইফতেখার ইসলাম, লং জাম্পে হাটহাজারী মো: মাসুদ, তরুনী বিভাগে ১০০ ও ২০০ মিটার স্পি্েরন্ট ও লংজাম্পে রাঙ্গুনীয়ার পুষ্মিতা বড়ুয়া বর্ণা, ৪০০ মিটারে লোহাগাড়ার ফারিয়া শান্তা অমি, শটপুট ও চাকতি নিক্ষেপে লোহাগাড়ার সাবরিনা সুলতানা, হাইজাম্প সীতাকুন্ডের প্রিয়া আক্তার প্রথম হন।

হ্যান্ডবল : আনোয়ারা উপজেলা ৬-৪ গোলে সীতাকুন্ডকে হারিয়ে এবং রাঙ্গুনীয়া ৪-০ গোলে রাউজানকে হারিয়ে ফাইনালে উন্নীত হয়। ফাইনালে আনোয়ারা ১৩-৮ গোলে রাঙ্গুনীয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

ফুটবল : পটিয়া উপজেলা ১-০ গোলে সাতকানিয়া উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

Print Friendly, PDF & Email