যুব গেমসে বরিশালে স্প্রিন্টে শাহ আলম ও ফারজানা সেরা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বরিশালে তরুনদের অ্যাথলেটিক্সে সদর উপজেলার শাহ আলম ছড়িয়েছেন দ্যুতি। ১০০ এবং ২০০ মিটার স্প্রিন্টে হয়েছেন প্রথম। ১০০ মিটার স্প্রিন্টে সদরের মোহাম্মদ শাহ আলম একই উপজেলার আল আমিনকে হারিয়ে প্রথম স্থান অধিকার করেছেন।

মেহেন্দীগঞ্জের শিমর সিকদার তৃতীয় হয়েছেন। ২০০ মিটার স্প্রিন্টে সদরের শাহ আলম একই উপজেলার শেখ রাব্বিকে হারান। এই ইভেন্টে তৃতীয় হন সদরের শফিকুল ইসলাম। লং জাম্পে শেখ রায়হান প্রথম হয়েছেন। সদরের শেখ রাব্বি এবং বানারীপাড়ার সাব্বির আহমেদ যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় হন। হাই জাম্প ইভেন্টে সেরা হয়েছেন সদরের রাব্বি শরীফ। মেহেন্দীগঞ্জের মিমন খান দ্বিতীয় এবং সদরের আবু বকর তৃতীয় হন। শটপুট ইভেন্টে মুলাদীর রায়হান শরীফ প্রথম এবং সদরের ইমরান হোসেন ও শিমন সিকদার যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় হন।

নারী অ্যাথলেটিক্সের ১০০ ও ২০০ মিটার স্প্রিন্টে সেরা হয়েছেন সদরের ফারজানা আক্তার। ১০০ মিটার স্প্রিন্টে সদরের লামিয়া আক্তার এবং মুনিয়া আক্তার যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় হন। ২০০ মিটার স্প্রিন্টে লামিয়া দ্বিতীয় বানারিপাড়ার পিংকি আক্তার তৃতীয় হয়েছেন। মেয়েদের লংজাম্প এবং হাইজাম্পে প্রথম হয়েছেন উজিরপুর উপজেলার সম্পা আক্তার। লং জাম্পে বানারিপাড়ার পিংকি আক্তার এবং সদরের মেহেরীন আক্তার তৃতীয় হয়েছেন। হাই জাম্পে দ্বিতীয় হয়েছেন সদরের লামিয়া এবং তৃতীয় মেহেরীন আক্তার। বরিশাল সদরের ইলাজ জাহান শটপুটে হারান হিজলার আসপিয়া আক্তার এবং বানারিপাড়ার পিংকি আক্তারকে।

পুরুষ ৫০মিটার ফ্রিস্টাইল সাঁতারে বরিশাল সদরের মিজান হোসেন প্রথম এবং একই উপজেলার মোহাম্মদ সুমন দ্বিতীয় হয়েছেন। উজিরপুর উপজেলার রকিবুল ইসলাম তৃতীয় হন। পুরুষ ১০০মিটার ফ্রিস্টাইলে সেরা হয়েছেন সদরের মোহাম্মদ ইয়ামিন, তিনি হারিয়েছেন উজিরপুরের রকিবুল ইসলাম এবং সদরের মারুফ হোসেনকে। পুরুষ ২০০মিটার ফ্রিস্টাইলে সদরের মোহাম্মদ সুমন একই উপজেলার মোহাম্মদ মিজানকে হারিয়ে প্রথম হয়েছেন। বানারিপাড়ার সাব্বির হোসেন তৃতীয় হন।

পুরুষ ৫০মিটার ব্যাক স্ট্রোকে বরিশাল সদরের মিজান প্রথম হন এদিকে ১০০মিটার ব্যাকস্ট্রোকে একই উপজেলার রাজিব আহমেদ সেরা হয়েছেন। ছেলেদের ৫০ এবং ১০০ মিটার ব্রেস্টস্ট্রোকে সদরের মোহাম্মদ হাসান সেরা হয়েছেন। দাবায় বালক বিভাগে বরিশাল সদরের জিহাদ প্রথম একই উপজেলার ইমাম হোসেন সোহাগও আমিনুল ইসলাম দ্বিতীয় ও তৃতীয় হয়েছে। বালিকা গ্রুপে বরিশাল সদরের অন্বেষা আহমেদ প্রথম ও বানারীপাড়া উপজেলার রিমি খানম দ্বিতীয় এবং বরিশাল সদরের জান্নাতুল তাসনিম মুনিয়া তৃতীয় হন।

Print Friendly, PDF & Email