রবিবার থেকে শুরু হচ্ছে ওয়ালটন-বিএসজেসি মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট

স্পোর্টস লাইফপ্রতিবেদক : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির ব্যবস্থাপনায় এবং ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আগামীকাল রবিবার (১৬অক্টোবর) থেকে শুরু হচ্ছে ওয়ালটন-বিএসজেসি মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬।

৬ দিনব্যাপী এবারের এই টুর্নামেন্টে দেশের স্বনামধন্য ২৪টি মিডিয়া হাউজ ৮টি গ্রুপে বিভক্ত হয়ে অংশ গ্রহন করছে। রবিবার সকাল ১০টায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রথম খেলায় গ্রুপ সি’তে মুখোমুখি হবে এটিএন নিউজ ও বিডি নিউজ২৪ ডটকম। একই সময় অপর ম্যাচে গ্রুপ জি’তে খেলবে বাংলা ট্রিবিউন ও দ্য ডেইলি স্টার।

বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে টুর্নামেন্টে উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড.শ্রী বীরেন শিকদার,এমপি। উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে চ্যানেল আই ও সংবাদ প্রতিদিন।

টুর্নামেন্ট উপলক্ষে আজ শনিবার (১৫অক্টোবর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির কর্মকর্তারা। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির ভারপ্রাপ্ত সভাপতি মো. মাঈন উদ্দিন তারেক, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শামীম, পৃষ্টপোষক ওয়ালটনের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, অপারেটিং ডিরেক্টর উদয় হাকীম, সিনিয়র ডেপুটি ডিরেক্টর ফিরোজ আলম। আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক কামাল হোসেন বাবলু ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মো. ইয়াহিয়াসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয় টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে ৫০হাজার টাকা ও ট্রফি। রানার্স আপ দল পাবে ৩০হাজার টাকা ও ট্রফি। দুই সেমিফাইনালে পরাজিত দল পাবে ১০হাজার টাকা করে। ম্যান অব দ্য টুর্নামেন্ট পাবেন ১০হাজার টাকা এবং ম্যান অব দ্য ফাইনালে পাবেন ৫হাজার টাকা। প্রতি ম্যাচে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার হিসেবে থাকছে ক্রেস্ট। এছাড়া, প্রতিটি দল ইচ্ছা করলে একজন পেশাদার ক্রিকেটারকে দলে নিতে পারবেন। প্রতিটি দলের সদস্য সংখ্যা হবে ১০জনের। মাঠে খেলবেন ৭জন আর প্রতিটি দলের ইনিংস হবে ৬ওভারের।

উদ্বোধনী দিনের খেলা (রবিবার, ১৬-১০-২০১৬) :

১. এটিএন নিউজ বনাম বিডি নিউজ২৪ ডটকম (গ্রুপ-সি, সকাল ১০টা)
২. বাংলা ট্রিবিউন বনাম দ্য ডেইলী স্টার (গ্রুপ-জি, সকাল ১০টা)
৩. চ্যানেল আই বনাম সংবাদ প্রতিদিন (গ্রুপ-ই, সকাল ১১টা)
৪. বিটিভি বনাম মানবকণ্ঠ (গ্রুপ-এইচ, সকাল ১১টা)
৫. যমুনা টিভি বনাম নিউ নেশন (গ্রুপ-বি, দুপুর ১২টা)
৬. জিটিভি বনাম বনিক বার্তা (গ্রুপ-এফ, দুপুর ১২টা)

Print Friendly, PDF & Email