রিয়ালে জার্সি নম্বর নেই হ্যাজার্ডের

স্পোর্টস লাইফ, ডেস্কআনুষ্ঠানিকভাবে চেলসি থেকে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন বেলজিয়ামের এডেন হ্যাজার্ড। বৃহস্পতিবার (১৩ জুন) সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়ালের হয়ে হ্যাজার্ডকে পরিচয় করিয়ে দেওয়া হয়। হ্যাজার্ডের হাতে তুলে দেওয়া হয় রিয়াল মাদ্রিদের জার্সি। তবে জার্সিতে ছিলো না কোনো নম্বর।

রিয়ালে হ্যাজার্ড কত নম্বর জার্সি পরে খেলবেন তা এখনো ঠিক করা হয়নি। চেলসিতে হ্যাজার্ডের জার্সি নম্বর ছিলো ১০। রিয়ালে ১০ নম্বর জার্সি পড়ে খেলেন ক্রোয়েট মিডফিল্ডার লুকা মাদ্রিচ। তবে মদ্রিচ জানিয়ে দিয়েছেন ১০ জার্সি তিনি ছাড়বেন না।

তবে রিয়াল মাদ্রিদে হ্যাজার্ডের সম্ভাব্য জার্সি নম্বর ৭ অথবা ১১। রিয়ালে ৭ নম্বর জার্সি পরে খেলতেন রোনালদো। আর ১১ জার্সিটি গ্যারেথ বেলের। বেলজিয়ামের জার্সি গায়ে হ্যাজার্ড ৭ ও ১০ নম্বর জার্সিতে খেলেছেন।

হ্যাজার্ডকে বরণ করতে সান্তিয়গো বার্নাব্যুতে ৫০ হাজার রিয়াল সমর্থক উপস্থিত ছিলেন। নতুন খেলোয়াড়কে বরণ করে নিতে তৃতীয়বারের এতো সমর্থক উপস্থিত হলো। এর আগে ক্রিস্টিয়ানো রোনারদোকে বরণ করতে সর্বোচ্চ ৭৫ হাজার সমর্থক উপস্থিত হয়েছিলেন। কাকাকে বরণ করতে উপস্থিত হয়েছিলেন ৫৫ হাজার রিয়াল সমর্থক।

Print Friendly, PDF & Email