‘রোনালদো মিথ্যুক ও মানসিকভাবে বিকৃত’

স্পোর্টস লাইফ, ডেস্কক্যাথরিন মায়োরগা কি রোনালদোর সাবেক বান্ধবী জেসমিন লেনার্দের বার্তাটি দেখেছেন বা শুনেছেন! সে ক্ষেত্রে একটু সাহস পেতেই পারেন এই মার্কিন নারী! ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় সহযোগিতা করতে চান লেনার্দ। শুধু তাই নয়, সঙ্গে রোনালদোকে মিথ্যুক ও বিকৃত মানসিকতার মানুষ বলে অভিযোগ করেছেন তাঁর সাবেক বান্ধবী লেনার্দ।

ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময় লেনার্দের সঙ্গে সম্পর্ক ছিল রোনালদোর। ৩৩ বছর বয়সী লেনার্দ যুক্তরাজ্যের বিগ ব্রাদার অনুষ্ঠান দিয়ে আলোচনায় এসেছেন। সম্প্রতি রোনালদোর বিরুদ্ধে মিথ্যুক ও বিকৃত মানসিকতার অভিযোগ তুলে ক্যাথরিনা মায়োরগাকে সহযোগিতার আশ্বাস দিয়ে কয়েকটি টুইট করেন।

একটি টুইট বার্তায় মার্কিন ক্যাথরিন ও তাঁর আইনজীবীদের উদ্দেশ্যে লেনার্দ আহ্বান জানিয়েছেন, ‘অনেক ভাবার পর আমি সিদ্ধান্ত নিয়েছি, রোনালদোর বিপক্ষে ধর্ষণের অভিযোগ তোলা মায়োরগা ও তাঁর আইনজীবী দলকে সহায়তা দিতে চাই। দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করুন। আমার কাছে যা তথ্য আছে আমি বিশ্বাস করি আপনাদের উপকার হবে।’ আরেকটি টুইট বার্তায় লেনার্দ রোনালদোকে মিথ্যুক ও বিকৃত মানসিকতার বলে উল্লেখ করেছেন।

গত বছর অক্টোবরে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ক্যাথরিন। তাঁর অভিযোগ ২০০৯ সালে তাঁর সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করেছেন রোনালদো। তাঁর অনুরোধেই রোনালদোর বিরুদ্ধে নতুন করে ধর্ষণের তদন্ত শুরু করেছে লাস ভেগাসের পুলিশ। অভিযোগটি মিথ্যা প্রমাণের জন্য রোনালদো বড় আইনজীবীদের শরণাপন্ন হয়েছেন।

মাঠের বাইরে সময়টা অবশ্য দুর্দান্ত কাটছে রোনালদোর। টানা তৃতীয়বারের মতো গ্লোব সকার অ্যাওয়ার্ডে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রোনালদো। শুধু তাই নয়, ২০১৮ সালের সেরা গোলের জন্য পুরস্কৃত হয়েছেন পর্তুগিজ তারকা। আর তাঁর দল জুভেন্টাস আছে বর্তমানে সিরি ‘আ’ লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে।

Print Friendly, PDF & Email