সাইফকে হারিয়ে শীর্ষেই রইলো বসুন্ধরা কিংস

স্পোর্টস লাইফ, ডেস্কশুরুতেই গোল করে এগিয়ে গিয়েছিল সাইফ স্পোর্টিং ক্লাব। কিন্তু সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে টানা তিন গোল দিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় বসুন্ধরা কিংস। পরে এক গোল শোধ করলেও কিংসের জয় থামাতে ব্যর্থ হয় সাইফ স্পোর্টিং। শেষ পর্যন্ত ৩-২ গোলের জয় নিয়ে শীর্ষস্থান নিজেদের দখলেই রাখলো বসুন্ধরা কিংস। 

বৃহস্পতিবার (১১ এপ্রিল) প্রিমিয়ার লিগের ম্যাচে বিকাল সাড়ে তিনটায় নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের শুরুতেই হোঁচট খায় বুসন্ধরা কিংস। ৩য় মিনিটেই মোহাম্মদ সাজ্জাদ হোসেনের কর্নার কিক থেকে বল পেয়ে সাইড ভলিতে লক্ষ্যভেদ করে সাইফ স্পোর্টিংকে এগিয়ে দেন কলম্বিয়ান ফরোয়ার্ড দেইনের আন্দ্রেস করদোবা। এরপর কিছুটা সময় ম্যাচের নিয়ন্ত্রণ ধরে রাখে সাইফ স্পোর্টিং।

৩১তম মিনিটে সমতায় ফেরে বসুন্ধরা কিংস। মতিন মিয়ার বাড়িয়ে দেওয়া বল নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সের ভেতর থেকে দূরের পোস্ট দিয়ে বল জালে জড়িয়ে দেন কিংসের ব্রাজিলিয়ান স্ট্রাইকার মার্কোস ভিনিসুয়ুস দা কস্তা সোয়ারেস। ৪২তম মিনিটে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। এবার প্রতিপক্ষের ডিফেন্ডারের ভুলে বল পেয়ে বল জালে জড়িয়ে দেন কোস্টারিকান ফরোয়ার্ড দেনিয়েল কলিন্দ্রেস সোলেরা।

প্রথমার্ধের যোগ করা সময়ে গোলের ব্যবধান ৩-১ করেন বসুন্ধরা কিংসের কিরগিজ মিডফিল্ডার বখতিয়ার দুইশবেকভ। মার্কোস ভিনিসুয়ুস দা কস্তা সোয়ারেসের সহায়তায় ডি-বক্সে বল পেয়ে বল আজলে জড়ান কিরগিজ তারকা।

দ্বিতীয়ার্ধে শুরুতেই ম্যাচে ফিরতে মরিয়া সাইফ স্পোর্টিং বেশ কিছু আক্রমণ শানায়। গোলও পেয়ে যায় ৫৬তম মিনিটে। জামাল ভুঁইয়ার কর্নার কিকে হেড করে দলকে গোল এনে দেন ডিফেন্ডার রিয়াদুল হাসান রাফি। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় টাণা পঞ্চম জয় তুলে নেন অস্কার ব্রুজোনের শিষ্যরা।

১১ ম্যাচে ১০ জয়ে ৩১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষেই রইলো বসুন্ধরা কিংস। আর সমান ম্যাচে ৬ জয়ে ২০ পয়েন্ট নিয়ে চারে সাইফ স্পোর্টিং।

দিনের আরেক ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ২-০ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। খেলার চতুর্থ মিনিটেই মোহাম্মদ সোহেল রানার গোলে এগিয়ে যায় শেষ রাসেল। প্রথমার্ধের ১৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন শেখ রাসেলের নাইজেরিয়ান স্ট্রাইকার রাফায়েল ওডোইন।

রহমতগঞ্জকে হারিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান সুসংহত করেছে শেখ রাসেল। ১১ ম্যাচে শেষে ৭ জয়ে তাদের পয়েন্ট ২৪। আর সমান ম্যাচে মাত্র ১ জয় আর ৬ ড্র মিলিয়ে ৯ পয়েন্ট নিয়ে ৯ম স্থানে রহমতগঞ্জ।

Print Friendly, PDF & Email