সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাবের বর্ষপূর্তি অনুষ্ঠিত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক দেখতে দেখতে এক বছরে পদার্পণ করল সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাব। বাংলাদেশের প্রথম পেশাদার ক্লাবটি গত এক বছর বেশ চড়াই-উতরাই পেরিয়ে আজকের এই অবস্থানে এসেছে।

শুরুর চলার পথটা খুব একটা মসৃণ না হলেও বর্তমান সময়ে নিজেদের কার্যক্রমের মাধ্যমে সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাব অন্যান্য ক্লাবের ফ্যানদের কাছে বর্তমানে রোল মডেলে পরিণত হয়েছে।

উল্লেখ্য, সাইফই বাংলাদেশের প্রথম ফুটবল ক্লাব, যারা মৌসুম শুরুর আগে বিদেশে (ভারতে) গিয়ে কন্ডিশনিং ক্যাম্প করেছে।

দর্শকবিহীন ফুটবলে দর্শক ফিরিয়ে আনার লক্ষ্য নিয়ে যে ফ্যান ক্লাবের পদচারণা শুরু হয়েছিল, তা শুধু কেবল মাঠে দর্শক ফিরিয়ে আনার মধ্যেই সীমাবদ্ধ নেই।

ফুটবলের উন্নয়নের লক্ষ্যে ফ্যানদের সঙ্গে নিয়ে বিভিন্ন অনুষ্ঠান ও কর্মসূচীর মাধ্যমে বাংলাদেশের ফুটবলকে আবার তার হারানো সোনালী অতীত ফিরিয়ে দিতে নিরলস পরিশ্রম করে যাচ্ছে এই ফ্যান ক্লাবের সদস্যরা।

শুক্রবার (১৪সেপ্টেম্বর) ২০১৮ রাতে ঢাকার একটি রেস্টুরেন্টে এই ফ্যান ক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাইফ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন ও ফ্যান ক্লাবের সহ-সভাপতি আঃ বারী মানিক। আরো উপস্থিত ছিলেন ফ্যান ক্লাবটির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন যুবায়ের, সিলেট জেলা দলের সাবেক ফুটবলার রিজভী বেলাল আহমেদ এবং ফ্যান ক্লাবটির বিভিন্ন জোনাল কমিটির সদস্যরা।

Print Friendly, PDF & Email