সাত দিনের আল্টিমেটাম দিয়ে বাফুফে কে স্বারকলিপি দিলেন সাবেক ফুটবলাররা (ভিডিও)

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক, জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত ফুটবলার ও বাফুফের তিন তিনবার নির্বাচিত সহ-সভাপতি বাদল রায়কে কিছু দিন আগে টেলিফোনে বাফুফের বেতন ভুক্ত সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বাফুফে তে না আসার হুমকি দেন।

এই ঘটনার পর বাদল রায় ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তার জন্য ওয়ারী থানায় বাদল রায়ের স্ত্রী মাধুরী রায় একটি জিডি করেন।

ঘটনা মিডিয়ার মাধ্যমে জানাজানি হওয়ার পর তোলপাড় শুরু হয় দেশের ফুটবল অঙ্গন ও সাবেক ফুটবলরারদের মধ্যে। এরই জের ধরে আজ বৃহস্পতিবার (৭জুন) ২০১৮ বিকেল ৩টায় সকল তারকা ফুটবলাররা ও সাবেক ফুটবলাররা বাদল রায়কে হুমকি দেয়ার প্রতিবাদে এবং বাফুফে থেকে সোহাগের অপসারণের দাবিতে বাফুফে ভবন প্রাঙ্গনে এক মানব বন্ধনের আয়োজন করে।

মানববন্ধন ও স্বারকলিপি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের অধিনায়ক জাকারিয়া পিন্টু, তারকা ফুটবলার প্রতাপ হাজরা, গোলাম সরোয়ার টিপু, আশরাফ উদ্দিন চুন্নু, শেখ মোহাম্মদ আসলাম, আব্দুর গাফফার, হাসানুজ্জামান খান বাবলু, কায়সার হামিদ, আরমান মিয়া ও নকিবসহ অন্যান্য তারকা ফুটবলারা।

উক্ত মানবন্ধন ও স্বারকলিপি অনুষ্ঠানে উপস্থিত সকল তারকা ফুটবলার তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বাবল রায়কে হুমকি দেয়া মানে দেশের সকল ফুটবলরারকে হুমকি ও অপমান করা। সোহগের মত একজন বেতন ভুক্ত কর্মচারী কিভাবে বাদল রায়ের মত একজন লিজেন্ট ফুটবলারকে হুমকি দেয় তা আমরা বাফুফের সভাপতির কাছে জানতে চান।

সেই সাথে সবাই জোড় দাবি করেন আগামী সাত দিনের মধ্যে সোহাগকে অপসারণ ও চাকুরিচুত্য করতে হবে। আর তা না হলে পরবর্তীতে আরো বৃহৎ আন্দোলন গড়ে তোলা বলে বলে উল্লেখ করেন তারকা ফুটবলারা।

আয়োজিত এ মানববন্ধন ও স্বারকলিপি অনুষ্ঠানে মিরপুর, নারায়নগঞ্জসহ বিভিন্ন স্থান হবে প্রায় দুইশত তারকা ফুটবলাররা যোগদেন। 

পরে বাফুফের সভাপতির নিকট স্বারক লিপি দিতে গেলে গেটে তালা লাগিয়ে রাখার ফলে বাধার সম্মুখীন হন তারকা ফুটবলাররা। গেটে থাকা সিকিউরিটির সাথে অনেক বাকবিতন্ডার পর কয়েকজন উপরে যাওয়ার অনুমতি পান এবং স্বারকলিপি জমা দিয়ে সবাই শান্তিপূর্ণ ভাবে কর্মসূচি শেষ করেন। 

Print Friendly, PDF & Email