সিপিএলে মাহমুদউল্লাহদের বড় জয়

স্পোর্টস লাইফ, ডেস্কএবারের ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নিজের প্রথম ম্যাচটায় বলার মতো কিছু করতে পারলেন না মাহমুদউল্লাহ রিয়াদ। তবে তার দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস বড় জয়ই পেয়েছে। ত্রিনবাগো নাইট রাইডার্সকে ৪২ রানে হারিয়েছে তারা।

টসে হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ২০৩ রানের বড় সংগ্রহ দাঁড় করায় সেন্ট কিটস। ডেভন থমাস আর ক্রেইগ ব্রেথওয়েটের ঝড়ো ব্যাটিংয়েই এমন পুঁজি পেয়েছিল দলটি। ৩৪ বলে ৫৮ রান করেন থমাস। ক্রেইগ ব্রেথওয়েট খেলেন ১৫ বলে ৪১ রানের দানবীয় এক ইনিংস, যে ইনিংসে ১টি চারের সঙ্গে ৫টি ছক্কা হাঁকান ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি অধিনায়ক।

দলের জয়ে অবশ্য অবদান ছিল ক্রিস গেইলেরও। তবে মারকুটে এই ওপেনার ঠিক নিজের মতো খেলতে পারেননি। ৩০ বলে তিনি করেন ৩৫ রান। ছয় নাম্বারে ব্যাট করতে নেমে মাহমুদউল্লাহ করেন ১০ বলে ১৬ রান। সুনীল নারিনের বলে বোল্ড হওয়ার আগে একটি করে চার-ছক্কায় এই ইনিংসটি সাজান তিনি।

জবাব দিতে নেমে কেভিন কুপার ২২ বলে হার না মানা ৪২ করলেও ৮ উইকেটে ১৬১ রানের বেশি এগোতে পারেননি ত্রিনবাগো নাইট রাইডার্স। ডোয়াইন ব্রাভো করেন ৩৮ বলে ৪১ রান।

মাহমুদউল্লাহ মাত্র এক ওভার বোলিংয়ের সুযোগ পেয়েছেন। খুব একটা খারাপ করেননি। উইকেট না পেলেও ওই ওভারে মাত্র ৫ রান দেন টাইগার অলরাউন্ডার।

Print Friendly, PDF & Email