সড়ক দুর্ঘটনায় সন্তানসহ প্রোটিয়া ক্রিকেটারের মৃত্যু

স্পোর্টস লাইফ, ডেস্কসড়ক দুর্ঘটনা কেড়ে নিল দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এলরিয়েসা থিউনিসেন এবং তার সন্তানকে। গত শুক্রবার ওই ভয়াবহ সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে বলে স্থানীয় পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

তরুণ ক্রিকেটার এলরিয়েসা দক্ষিণ আফ্রিকার হয়ে ৩টি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টিসহ ৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ২০১৩ বিশ্বকাপ দলের সদস্যও ছিলেন তিনি।

পুলিশের এক মুখপাত্র বার্তা সংস্থা এএফপিকে জানান, উত্তরপশ্চিমাঞ্চলীয় খনি শহর স্টিলফন্তেইনে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। ২৫ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যান ও ডানহাতি মিডিয়াম ফাস্ট বোলার থিউনিসেরে অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছে ক্রিকেটের নির্বাহী সংস্থা আইসিসি এবং ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকার (সিএসএ) প্রধান সির্বাহি থাবাং মোরোয়ে বলেন, ‘আমাদের সবার জন্য এটি একটি শোকের সংবাদ। দেশের ক্রিকেটের জন্য থিউনিসেন অনেক কিছু করেছেন। ক্রিকেটেই তিনি বেঁচে ছিলেন।

জাতীয় দলের পাশাপাশি মেয়েদের তৃণমূল থেকে উঠিয়ে আনতে তার অবদান আছে। ক্রিকেট দক্ষিণ আফ্রিকার পক্ষ থেকে আমি তার স্বামী, পরিবার, বন্ধু-বান্ধব এবং তার সকল ক্রিকেটীয় সতীর্থদের প্রতি শোক ও সমবেদনা জানাচ্ছি।’

Print Friendly, PDF & Email