৩য় জাতীয় জুজুৎসু প্রতিযোগিতা শুরু

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ জুজুৎসু এসোসিয়েশন ও বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের যৌথ উদ্যোগে শুক্রবার (১০আগস্ট) থেকে ১ম শেখ কামাল স্মৃতি আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রতিযোগিতা-২০১৮ এর অংশ হিসেবে “৩য় জাতীয় জুজুৎসু প্রতিযোগিতা-২০১৮” শুরু হয়েছে।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ জুজুৎসু এসোসিয়েশনের সভাপতি ও পররাষ্ট্র বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গোলাম ফারুক প্রিন্স, এমপি।

এসময় উপস্থিত ছিলেন জাপান কারাতে ফেডারেশনের প্রধান প্রশিক্ষক সিহান ইয়াসিতো সুজুকি ও নেপাল সিতোরিউ কারাতে এসোসিয়েশনের অফিসিয়াল অনিত নিউপেন।

আরো উপস্থিত ছিলেন জুজুৎসু এসোসিয়েশনের সহসভাপতি লায়ন নাদিরা আহসান ও সাধারণ সম্পাদক ড. মো: রফিকুল ইসলাম নিউটন সহ অন্যান্য কর্মকর্তারা।

প্রতিযোগিতার উদ্বোধনী দিনে ১৬টি ক্যাটাগোরীতে খেলোয়াড়রা ১৬ স্বর্ণ, ১৬টি রৌপ্য ও ৩২টি ব্রোঞ্জ মেডেল জয়ের জন্য লড়াইয়ে নামে। উল্লেখ ৩য় জাতীয় জুজুৎসু প্রতিযোগিতায় ১৬টি ক্যাটাগোরীতে যেসকল খেলোয়াড় ১ম ও ২য় স্থান অর্জন করবে তারা জাপান ও নেপালের খেলোয়াড়দের সাথে প্রতিযোগিতার শেষ দিনে ১ম শেখ কামাল স্মৃতি আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রতিযোগিতায়-২০১৮ খেলার যোগ্যতা অর্জন করবে।

দুই দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ পুলিশ, ঢাকা বিশ^বিদ্যালয়, জেলা ক্রীড়া সংস্থা ও বিভিন্ন ক্লাব মোট ৩০টি দল থেকে পুরুষ ও মহিলা সর্বমোট ৪০০জন খেলোয়াড় অংশ গ্রহন করছে।

Print Friendly, PDF & Email