৩য় জাতীয় পুরুষ ও ১ম মহিলা সেপাকটাকরো চ্যাম্পিয়নশীপ সমাপ্ত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক গাজী টায়ারস ও ব্লেজার বিডি ৩য় জাতীয় পুরুষ ও ১ম মহিলা সেপাকটাকরো চ্যাম্পিয়নশীপ-২০১৮ এর ফাইনাল দিনে (১৪মে) পুরুষ বিভাগে রিগু (দলগত) ইভেন্টে কোয়ার্টার ফাইনালে সাতক্ষীরা (২১-১১ ও ২১-১০) ২-০ সেটে চট্টগ্রামকে, নাটোর (২১-৯ ও ২১-৭) ২-০ সেটে নীলফামারীকে, রাজবাড়ী (২১-১৭, ২২-২৪ ও ২৫-২৩)  ২-১ সেটে ঢাকাকে, খুলনা (২১-১২ ও ২২-২০) ২-০ সেটে পিরোজপুরকে পরাজিত করে সেমি-ফাইনালে উন্নীত হয়।

১ম সেমিফাইনালে সাতক্ষীরা (২১-১২ ও ২১-১৭) ২-০ সেটে নাটোরকে এবং ২য় সেমিফাইনালে খুলনা (২১-১৮ ও ২১-১৬) ২-০ সেটে রাজবাড়ীকে পরাজিত করে ফাইনালে উঠে।

৩য় ও ৪র্থ স্থান নির্ধারণী ম্যাচে নাটোর (২৫-২৩ ও ২১-১৯) ২-০ সেটে রাজবাড়ীকে পরাজিত করে ৩য় স্থান অধিকার করে।

পুরুষ বিভাগে রিগু (দলগত) ইভেন্টে ফাইনালে সাতক্ষীরা (আজিজুল, ফিরোজ, হৃদয়, তানভীর ও জিদান) (২১-১২ ও ২১-১৯) ২-০ সেটে খুলনা (ইমরান, সাইদ, নয়ন, আলাউদ্দিন ও সাগর) কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

মহিলা বিভাগে রিগু (দলগত) ইভেন্টে ১ম সেমিফাইনালে চট্টগ্রাম (২১-১০ ও ২১-১৫) ২-০ সেটে রাঙ্গামাটিকে, ২য় সেমি-ফাইনালে খুলনা (২১-১০ ও ২১-১৭) ২-০ সেটে নড়াইলকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

৩য় ও ৪র্থ স্থান নির্ধারণী ম্যাচে চট্টগ্রাম (২১-১৮ ও ২১-১০) ২-০ সেটে নড়াইলকে পরাজিত করে ৩য় স্থান অধিকার করে।

মহিলা বিভাগে রিগু (দলগত) ইভেন্টে ফাইনালে খুলনা (সারাবান তহুরা, জেসমিন আক্তার, ফাতেমাতুজ জোহরা, মুক্তা পারভীন ও সুরভী খাতুন) (২১-১৪, ১৮-২১ ও ২২-২০) ২-১ সেটে রাঙ্গামাটি (রিয়া চাকমা, চম্পা মারমা, তুন্নি দেওয়ান, মিতা চাকমা ও সুইনুচিং মারমা) কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পুরুষ ডাবল ইভেন্ট সেমিফাইনালে ঢাকা ২১-১১ ও ২১-১০ পয়েন্টের ব্যবধানে সিরাজগঞ্জকে অপর সেমিফাইনালে চট্টগ্রাম ২২-২০ ও ২২-২০ পয়েন্টের ব্যবধানে নীলফামারীকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

৩য় ও ৪র্থ স্থান নির্ধারণী ম্যাচে নীলফামারী ২১-০৯ ও ২১-১৭ পয়েন্টের ব্যবধানে সিরাজগঞ্জকে পরাজিত করে ৩য় স্থান অর্জন করে।

পুরুষ ডাবল ইভন্টে ফাইনালে ঢাকা (রিয়াজ ও জাকির) ২১-০৯ ও ২১-১৭ পয়েন্টের ব্যবধানে চট্টগ্রাম (মোকলেছ ও সাগর) কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনাল খেলা শেষে সমপাণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের শ্রম বিভাগের মহাপরিচালক শিবনাথ রায়।

আরো উপস্থিত ছিলেন উক্ত এসোসিয়েশনের সভাপতি কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, সাধারণ সম্পাদক মো: ফারুক ঢালী, এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা, স্পন্সর প্রতিষ্ঠান গাজী টায়ারস ও দি ব্লেজার বিডি লিমিটেডের প্রতিনিধি, বিভিন্ন ফেডারেশন থেকে আগত অতিথি এবং খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email