৩২তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস প্রতিযোগিতার উদ্বোধন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে ৩-০৯ নভেম্বর ২০১৮ পর্যন্ত আয়োজিত “৩২তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস প্রতিযোগিতা ২০১৮” উদ্বোধন সোমবার (৫নভেম্বর) রমনা জাতীয় টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে।

মো: শাহরিয়ার আলম, এমপি, প্রতিমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন  করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম মোরশেদ, সহ-সভাপতি  নেয়াজ আহমেদ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রতিযোগিতার মূলপর্বে স্বাগতিক বাংলাদেশসহ আমেরিকা, চায়না, চাইনিজ তাইপে, জার্মানী, ভারত, কোরিয়া, মালয়েশিয়া, নেপাল ও শ্রীলংকা থেকে ৩২জন বালক ও ৩২ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহন করছে।

বাছাই পর্বে ১৩ জন বালক ও ৬ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহন করে এবং ৪ জন বালক ও ৪ জন বালিকা খেলোয়াড় মূলপর্বে উন্নীত হয়েছিল।

বাছাইপর্ব ও মূলপর্ব সহ মোট ৪১ জন বালক ও ৩৪ জন বালিকা সর্বমোট ৭৫ জন খেলোয়াড় প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

প্রতিযোগিতার নক-আউট পদ্ধতির খেলায় বালক একক, বালিকা একক, বালক দ্বৈত ও বালিকা দ্বৈত মোট ৪টি ইভেন্ট অন্তর্ভূক্ত থাকবে।

প্রতিদিন সকাল ৮টা ৩০মিনিট হতে এককের খেলা এবং অপরাহ্নে দ্বৈতের খেলা অনুষ্ঠিত হবে।

বালক এককে টপসীড খেলোয়াড় ভারতের জাভেরী আরিয়ান [৫২৩] ও দ্বিতীয় সীড চায়নার লি ওয়েনমাও [৭৭১] এবং বালিকা এককে টপসীড আমেরিকার অনন্যা কথকথা [১০৪৩] ও দ্বিতীয় সীড চায়নার জো জিয়াওইয়ান [১১৫৪]।

প্রতিযোগিতায় বাংলাদেশ দলের ২২ জন বালক ও ৬ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহন করছে। 

Print Friendly, PDF & Email