৭ম সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতায় বিজিবি ও আনসার চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে আয়োজিত দুই দিনব্যাপী “৭ম সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতা-২০১৮” তে পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার।

এবারের প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন বিজিবি পেয়েছে ৫টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। রানার্স আপ বাংলাদেশ আনসার পেয়েছে ৪টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ৮টি পদক।

এছাড়া, ১টি স্বর্ণ ও ৩টি ব্রোঞ্জসহ মোট ৪টি পদক পেয়ে তৃতীয় হয়েছে বাংলাদেশ পুলিশ।

এদিকে, মহিলা বিভাগে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার দল পেয়েছে ৬টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ১০টি পদক। রানার্স আপ বাংলাদেশ সেনাবাহিনী পেয়েছে ৪টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৯টি পদক।

এছাড়া বাংলাদেশ পুলিশ ২টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ৬টি পদক পেয়ে হয়েছে তৃতীয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

এসময় উপস্থিত ছিলেন বিওএ’র উপমহাসচিব আশিকুর রহমান মিকু, বিজিবি’র ভারপ্রাপ্ত ক্রীড়া সচিব মোহাম্মদ আশফাকুজ্জামান, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ ও মেডিকেল কমিশনের প্রধান ডা: মো: কামরুজ্জামান সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা।

 

Print Friendly, PDF & Email