নোয়াখালী ও কুমিল্লাতে কারাতে খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম শুরু

স্পোর্টস লাইফপ্রতিবেদক : জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় দেশব্যাপী চলছে তৃণমুল পর্যায় থেকে প্রতিভাবান অনুর্ধ্ব-১৪-১৬ কারাতে খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম-২০১৬।

এরই ধারাবাহিকতায় নোয়াখালী ও কুমিল্লা জেলাতে শুরু হয়েছে ১০দিনব্যাপী অনূর্ধ্ব-১৪-১৬ কারাতে খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম।
আজ শনিবার (৮অক্টোবর) সকালে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়াম জিমন্যাশিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছে কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদল। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. খালিদ হোসেন ও কোষাধ্যক্ষ মো. কুদ্দুস মিয়াসহ অন্যান্যরা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ পিন্টু।

বাছাই কার্যক্রমে জেলার বিভিন্ন স্থান থেকে ১৩০জন ছেলে ও মেয়ে অংশ গ্রহন করে। এদের মধ্য থেকে প্রশিক্ষণের জন্য ১০জন করে মোট ২০জনকে বাছাই করা হয়। প্রশিক্ষকের দায়িত্বে রয়েছেন জাতীয় কারাতে কোচ সৈয়দ নুর হোসেন রকি।

এদিকে, শুক্রবার (৭অক্টোবর) কুমিল্লা জেলা স্টেডিয়াম জিমন্যাশিয়ামে শুরু হয়েছে ১০দিনব্যাপী অনূর্ধ্ব-১৪-১৬ কারাতে খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কার্যক্রমের উদ্বোধন করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইফসুফ জামিল বাবু। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদলসহ অন্যান্য কর্মকর্তারা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা কারাতে এসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম জানু।

বাছাই কার্যক্রমে জেলার বিভিন্ন স্থান থেকে ১২০জন ছেলে ও মেয়ে অংশ গ্রহন করে। এদের মধ্য থেকে প্রশিক্ষণের জন্য ১০জন করে মোট ২০জনকে বাছাই করা হয়। প্রশিক্ষকের দায়িত্বে রয়েছেন জাতীয় কারাতে কোচ মো. মোখলেছুর রহমান (আবু)।

Print Friendly, PDF & Email