সোমবার শুরু হচ্ছে বিপিএলের তৃতীয় রাউন্ডের খেলা

স্পোর্টস লাইফপ্রতিবেদক :  গত ২৪ জুলাই চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের নবম আসর। মাঠে গড়ানোর পর এরই মধ্যে শেষ হয়েছে লিগের প্রথম দুই রাউন্ডের খেলা।

দুই রাউন্ড শেষে দুই ম্যাচে এক জয় ও এক ড্র’য়ে মোট ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে মুক্তিযোদ্ধা ক্রীড়া সংঘ। সমান সংখ্যক ম্যাচে এক জয় ও এক ড্র’য়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সমান সংখ্যক ম্যাচে সমান সংখ্যক পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে চট্টগ্রাম আবাহনী।

চট্টগ্রাম পর্বের প্রথম দুটি রাউন্ড শেষে ৪ পয়েন্টের ঘরে আরও দুটি দল আছে। তারা হলো ২০১৪ সাল থেকে প্রিমিয়ার লিগে অংশ নেয়া দল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি (টেবিলের ৪ নম্বরে) ও চারবারের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড (টেবিলের ৫ নম্বরে)।

তবে এবারের প্রিমিয়ার লিগে বিস্ময়ের জন্ম দিয়েছে গেল মৌসুমের রানার্সআপ দল শেখ রাসেল ক্রীড়া চক্র। কেননা প্রথম দুই রাউন্ডের দুই ম্যাচের দু’টিতেই জয়শূন্য থাকায় অবস্থান করছে টেবিলের একেবারে নিচে।

অাগামীকাল সোমবার (১ আগস্ট) থেকে শুরু হচ্ছে চট্টগ্রামে তৃতীয় ও শেষ রাউন্ডের খেলা। দিনের প্রথম ম্যাচে বিকেল সাড়ে ৪টায় রহমতগঞ্জের বিপক্ষে খেলবে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এবং দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ৭টায় বিগ ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী ও শেখ রাসেল ক্রীড়া চক্র।

Print Friendly, PDF & Email
শেয়ার