জাতীয় কুস্তি প্রতিযোগিতায় বিজিবি ও আনসার সেরা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জাতীয় পুরুষ ও মহিলা কুস্তি প্রতিযোগিতায় বিজিবি ও আনসার চ্যাম্পিয়ন
বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত দুই দিনব্যাপী ৩৩ তম জাতীয় সিনিয়র পুরুষ ও ৭ম জাতীয় সিনিয়র মহিলা কুস্তি প্রতিযোগিতা ২০১৮ তে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ আনসার।

শহীদ ক্যাপ্টেন এম মুনসর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তারা পেয়েছে ৪টি স্বর্ণ ও ৪টি রৌপ্য সহ মোট ৮টি পদক।

রানার আপ হয়েছে বাংলাদেশ আনসার। তারা পেয়েছে ৩টি স্বর্ণ ও ২টি ব্রোঞ্জ সহ মোট ৫টি পদক। এছাড়া ১টি স্বর্ণ ও ১টি রৌপ্য জিতে তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

এদিকে, প্রতিযোগিতায় মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। তারা পেয়েছে ৪টি স্বর্ণ ও ৪টি রৌপ্য সহ মোট ৮টি পদক। রানার আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। তাদের প্রাপ্তি ৪টি স্বর্ণ ও ২টি রৌপ্য সহ মোট ৬টি পদক। আর ১টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জ সহ মোট ৬টি পদক জিতে তৃতীয় হয়েছে বাংলাদেশ পুলিশ।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সভাপতি এবং নৌ ও পরিবহন মন্ত্রী শাজাহান খান, এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বিজিবির ক্রীড়া বোর্ডের সচিব লে: কর্ণেল মো: নজরুল ইসলাম, বাংলাদেশ আনসার দলের ক্রীড়া অফিসার মো: রায়হার ফকির, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা।

Print Friendly, PDF & Email
শেয়ার