বলিউডের জনপ্রিয় নায়িকার মন জিততে গেইল যা করলেন

স্পোর্টস লাইফডেস্ক : এতদিন খবরের শিরোনামে ছিলেন না। কী করছেন, কেউ জানতেনও না। হঠাৎই খবরে তিনি। কিন্তু কেন? কীভাবেই বা খবরে এলেন?তা নিয়েই তো যাবতীয় জল্পনা। অনেকে প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন, কেন করতে গেলেন এমন কাজ। জবাব অবশ্য মেলেনি এখনও।

অভিনেত্রী শ্রদ্ধা কপূরকে হঠাৎই শুভেচ্ছা জানিয়ে বসেছেন ‘ক্যারিবিয়ান দৈত্য’ ক্রিস গেইল। ক্রিকেটভক্তদের কাছে দারুণ জনপ্রিয় গেইল। তিনি ব্যাট হাতে নামলে বিপক্ষের রাতের ঘুম উবে যায়। এ তো সবারই জানা। সেই গেইলই শ্রদ্ধাকে আন্তরিক শুভেচ্ছা জানালেন।

কেন? হাসিনা পারকর-এর জীবন নিয়ে তৈরি হচ্ছে ছবি— ‘হাসিনা-দ্য কুইন অফ মুম্বই’। সেই ছবিতে অভিনয় করছেন শ্রদ্ধা। কে এই হাসিনা? দাউদ ইব্রাহিমের বোন তিনি। তাঁকে নিয়েই ছবি। সিনেমার পরিচালক অপূর্ব লাখিয়া। টুইট করে গেইল ‘অল দ্য বেস্ট’ জানিয়েছেন শ্রদ্ধা ও ছবির পরিচালককে। শ্রদ্ধা অবশ্য গেইলের টুইটের জবাব দেননি। সবাই অবশ্য শ্রদ্ধার জবাবের অপেক্ষাতেই বসে।

গেইলের টুইটের পরেই প্রশ্ন— হঠাৎ এই ছবির জন্য নায়িকাকে শুভেচ্ছা জানাতে গেলেন কেন ক্যারিবিয়ান ক্রিকেটারটি? দাউদ ইব্রাহিম বা হাসিনা পারকরকে নিয়ে গেইলের কৌতূহল রয়েছে বলে কস্মিনকালেও শোনা যায়নি। তাহলে কেন এই শুভেচ্ছাবার্তা?

সেই রহস্য অবশ্য এখনও উন্মোচিত হয়নি। গেইলের সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক তৈরি হয়েছে বলেও শোনা যায়নি কখনও। ফলে রহস্য একটা থেকেই যাচ্ছে।

অবশ্য বলিউডের অভিনেত্রীদের রূপে মজে অনেকেই। ক্রিকেটাররাও এর ব্যতিক্রম নন। বহুদিন আগে অঞ্জু মহেন্দ্রুর সঙ্গে স্যার গ্যারফিল্ড সোবার্সের সম্পর্ক ছিল বলে শোনা গিয়েছিল। স্যার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে নীনা গুপ্তার প্রেম কারোরই অজানা নয়।

কয়েকদিন আগে ডোয়েন ব্র্যাভো জানিয়েছিলেন, দীপিকা পাড়ুকোনকে দেখলে তিনি মুগ্ধ হয়ে যান। তেমনই অনেকেই মনে করছেন, গেইল সুন্দরের পূজারী। তাঁর পছন্দের তালিকায় থাকতেই পারেন শ্রদ্ধা কপূর। সেই জন্যই হয়তো আসন্ন সিনেমার জন্য আগাম শুভেচ্ছা জানিয়ে রাখলেন গেইল। ওয়াকিবহাল মহল মনে করছে, সুন্দরী নায়িকার মন জিতে নেওয়ার এটা একটা কৌশলও হতেই পারে।

Print Friendly, PDF & Email
শেয়ার