অগ্রণী ব্যাংকে হারালো প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব

স্পোর্টস লাইফ, ডেস্ক : দেলোয়ার হোসেনর অলরাউন্ড নৈপুণ্য ও রুবেল হোসেনের দুর্দান্ত বোলিংয়ে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৪২ রানে হারালো প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ব্যাটে-বলে অসাধারণ খেলা দেলোয়ার ম্যাচ সেরা নির্বাচিত হন।

ফতুল্লায় প্রথমে ব্যাট করা প্রাইম ব্যাংক নির্ধারিত ৫০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২৭২ রান করে। জবাবে ৪৬.৫ ওভারে ২৩০ রান করতেই সবকটি উইকেট হারায় অগ্রণী ব্যাংক।

২৭৩ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে অগ্রণী ব্যাংক। দলীয় ১৫ রানের মধ্যে টপঅর্ডারের ৩ উইকেট হারায় দলটি। আজমির আহমেদ, সৌম্য সরকার ও শাহরিয়ার নাফিসের মূল্যবান ৩টি উইকেটই তুলে নেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন।

এর পর রাজা আলী দার (৪২), ধীমান ঘোষ (৭৩) ও জাহিদ জাভেদেরে (৪৮ অপ) ব্যাটে চেষ্টা করলেও জয় পাওয়া হয়নি অগ্রণীর। দেলোয়ার তুলে নেন ৩ উইকেট। শরিফুল ইসলাম পান ২ উইকেট।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে দুই ওপেনার মেহেদি মারুফ (৫৪) ও মেহেরাব হোসেন জুনিয়রের (৫২) হাফসেঞ্চুরি প্রাইম ব্যাংকে ভালো অবস্থানে নিয়ে যায়। আর শেষ দিকে অপরাজিত ৪১ রানের ইনিংস খেলেন দেলোয়ার।

অগ্রণী ব্যাংকের হয়ে ২টি করে উইকেট পান শফিউল ইসলাম ও রাজা অালী দার।

এদিকে দিনের অপর ম্যাচে বিকেএসপির ৩ নম্বর মাঠে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের ২৮৮ রান টপকে জয় তুলে নেয় ব্রাদার্স ইউনিয়ন। শাইনপুকুর নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ২৮৮ রান করে। জবাবে ৪৯.১ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৮৯ করে জয়ের বন্দরে পৌঁছে যায় ব্রাদার্স।

শাইনপুকুরের হয়ে অধিনায়ক শুভাগত হোম চৌধুরী সেঞ্চুরির দেখা পেয়েছিলেন (১১৬)। কিন্তু ব্রাদার্সের মায়শাকুর রহমানের ৮৮ ও দেবাব্রত দাশের ৭৫ ম্লান করে দেয় শুভাগতর সেঞ্চুরি।

Print Friendly, PDF & Email