অনুষ্ঠিত হলো “বঙ্গবন্ধু স্মৃতি কারাতে বেল্ট প্রদান অনুষ্ঠান-২০২২”

স্পোর্টস লাইফ প্রতিবেদক : বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সংগঠন “মার্শাল আর্ট সাইন্স এসোসিয়েশন” এর তত্ত্বাবধানে ও ব্যবস্থাপনায় শনিবার (৫নভেম্বর ২০২২) মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বন্ধনী প্রদান অনুষ্ঠান যথা “বঙ্গবন্ধু স্মৃতি কারাতে বন্ধনী প্রদান অনুষ্ঠান-২০২২” অনুষ্ঠিত হয়। 

উল্লেখ্য কনফেডারেশনের (সাদা ৩৫ জন, হলুদ ৭৬জন, কমলা ৩৩ জন, সবুজ ৩৯, নীল ২৩ জন, বাদামী ৪র্থ কিউ ১১ জন, বাদামী ৩য় কিউ ৭জন ) মোট ২২৪ জন ছাত্র-ছাত্রী/ খেলোয়াড়কে বন্ধনী/বেল্ট ও সনদ প্রদান করা হয়।

উক্ত সনদ ও বেল্ট প্রদান অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা (এম.পি), সংসদ সদস্য, নড়াইল-০২ আসন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্বা আগা খান মিন্টু (এম.পি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারন সম্পাদক, বীর মুক্তিযোদ্বা হাসান উজ জামান মনি। আরো উপস্থিত ছিলেন মঈনুল ইসলাম (পিপিএম), সহকারি পুলিশ কমিশনার, মিরপুর জোন এবং সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা, ঢাকা মহানগর উত্তর সেচ্ছাসেবক লীগের ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার সম্পাদক সুজন বিশ্বাস সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে অতিথিগন খেলোয়াড়দের উদ্দ্যেশে তাদের মূল্যবান বক্তব্যদেন এবং পড়ালেখার পাশাপাশি খেলাধুলার জন্য বিশেষ দিক-নির্দেশনা প্রদান করেন এবং আগামী ডিসেম্বরে আসন্ন মুজিবশতবর্ষ আন্তর্জাতিক রণকলা ক্রীড়া-২০২২ অংশগ্রহনের জন্য প্রস্তুতির আহব্বান জানান।

Print Friendly, PDF & Email