অবসরের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন রাজিন সালেহ

স্পোর্টস লাইফ, ডেস্কসিদ্ধান্তটা আগে থেকেই নিয়েছিলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার রাজিন সালেহ। বাদ ছিল কেবল আনুষ্ঠানিক ঘোষণার। আর সেই সময়টিও বেছে নিলেন শনিবার (০৩ নভেম্বর)। সিলেটের মাঠে অভিষেক টেস্টের সেই মাহেন্দ্রক্ষণে এসে ঘোষণা দিলেন অবসরের।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অভিষেক টেস্টে সাবেক ক্রিকেটারদের মধ্যে আমন্ত্রিত ছিলেন রাজিন সালেহও। তখন স্টেডিয়ামে জিম্বাবুয়ে ও স্বাগতিক বাংলাদেশের মধ্যকার টেস্ট ম্যাচের দ্বিতীয়ার্ধের খেলা চলছিল। দুপুর ১ টার দিকে স্টেডিয়াম প্রেসবক্সে এসে হাজির হন রাজিন সালেহ।  

সংবাদ মাধ্যম কর্মীদের সামনে নিজের দীর্ঘ দুই দশকের ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানার ঘোষণা দেন। জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার জানান, আগামী ৫ নভেম্বর কক্সবাজারে অনুষ্ঠেয় ঘরোয়া ম্যাচ খেলে সব ধরনের ক্রিকেটের ইতি টানবেন।

অশ্রুসিক্ত নয়নে বিদায় বেলায় রাজিন সালেহ বলেন, ‘আপনারা সবাই আমাকে সমর্থন দিয়েছেন, ক্রীড়া সাংবাদিকদের লেখনিতেই আমি রাজিন সালেহ হয়েছি।আমার পরিবার, বন্ধু স্বজনসহ সমর্থকদের জন্যই আমি আজকের রাজিন সালেহ। এনসিএলের ম্যাচ দিয়ে আমি প্রতিযোগিতা মূলক ক্রিকেট থেকে অবসর নিচ্ছি।’

অবসর সময়ে নিজের ইচ্ছার পোষণ করে জাতীয় দলের হয়ে খেলা সিলেটী এই ক্রিকেটার জানান, অবসর জীবনেও তিনি ক্রিকেটের সঙ্গে জড়িয়ে থাকতে চান। বলেন, ‘ক্রিকেট ক্যারিয়ার শেষে দেশের ক্রিকেটের জন্য কোচ হিসেবে কাজ করতে চাই।’

Print Friendly, PDF & Email