অমিতাভ থেকে রজনীকান্ত : মহা তারকাদের অভিনন্দনে ভাসছেন সিন্ধু

স্পোর্টস লাইফডেস্ক : বিশ্বের এক নম্বর ব্যাডমিন্টন তারকার বিরুদ্ধে জোরদার লড়াই করে রুপা জয় করেছেন ভারতের পুশরলা বেঙ্কট সিন্ধু৷ প্রথম ভারতীয় নারী হিসেবে অলিম্পিকে রুপা জিতে ইতিহাস গড়েছেন এই হায়দরাবাদি তরুণী। সোনা জিততে না পারলেও যে কীর্তি গড়েছেন সেজন্য অভিনন্দনের জোয়ারে ভাসছেন সিন্ধু।

বলিউড মহাতারকাদের সোশ্যাল একাউন্টজুড়েও শুধু সিন্ধু আর সিন্ধু। অমিতাভ বচ্চন, এ আর রহমান, হৃত্বিক রোশান থেকে দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত, কে নেই সেই তালিকায়।

উচ্ছসিত হয়ে বিগ বি অমিতাভ লিখেছেন, “সিন্ধু তুমি তোমার হৃদয় দিয়ে খেলেছ। গোটা ভারত আজ তোমার জন্য গর্বিত। আমাদের এই অসাধারণ মুহূর্ত উপহার দেওয়ার জন্য তোমাকে অভিনন্দন।” এর আগে তিনি লিখেছিলেন, “সিন্ধু, দেখ কী অসাধারণ অর্জন করেছ তুমি! ১.২৫ বিলিয়ন মানুষ তোমার জন্য চিৎকার করছে। আমরা তোমার জন্য গর্বিত।”

‘কাবালি’ নিয়ে এখন আলোচনায় থাকা দক্ষিনী কিংবদন্তি রজনীকান্ত টুইট করেছেন, “হ্যাটস অফ সিন্ধু। আমি তোমার বড় ভক্ত হয়ে গেছি। অভিনন্দন…!”

সিন্ধুর সঙ্গে নিজের একখানা ছবি পোস্ট করে ‘ভাইজান’ সালমান খান লিখেছেন, “মায়ের সঙ্গে বসে আজকের ফাইনালটি দেখেছি। মাকে বলেছি সিন্ধুর সঙ্গে আমার ছবি থাকায় আমি গর্বিত।”

সুরের জাদুকর এ আর রহমান লিখেছেন, “অভিনন্দন সিন্ধু…দারুণ করেছ।”

এক সময়ের ‘গ্ল্যামার গার্ল’ হেমামালিনী লিখেছেন,”মাত্র ২১ বছর বয়সেই সবার দৃষ্টি ও নিজের দিকে টেনে নিয়েছে। সে পৃথিবীর কাছে পরাজিত হলেও ভারতবাসীর কাছে বিজয়ী।” মারিনকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, “এখন আমাদের হাতও খালি নয়। আমরা রুপা জিতেছি।”

বলিউডের ভিন্নধর্মী চরিত্রের অভিনেত্রী বিদ্যা বালান লিখেছেন, “কী অসাধারণ মেয়ে! কী অসাধারণ খেলল! সত্যিই অনুপ্রেরণামূলক। ঈশ্বর তোমার মঙ্গল করুন।”

বলিউডের সুপার হিরোইন আনুশকা শর্মা সিন্ধুর প্রশংসায় পঞ্চমুখ। তিনি লিখেছেন, “কী দারুণ খেলা! রুপা জয়ের জন্য সিন্ধুকে অসংখ্য অভিনন্দন। তোমার প্রতি শ্রদ্ধা এবং ভালবাসা। নারী ক্রীড়াবিদদের জন্য তুমি অনুপ্রেরণা।”

হার্টথ্রুব হৃত্বিক লিখেছেন,“ একজন অসাধারণ অ্যথলেটের কী অসাধারণ খেলা দেখলাম! সিন্ধু তুমি আমাদের হৃদয় জয় করে নিয়েছ!”

প্রখ্যাত গীতিকার জাভেদ আখতার টুইট করেছেন, “সিন্ধু তোমাকে অসংখ্য অভিনন্দন এবং ধন্যবাদ।”

Print Friendly, PDF & Email