আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে মহিলা ক্রীড়া সংস্থার গ্রামীণ খেলার আয়োজন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ৬ এপ্রিল ২০১৮ শুক্রবার আন্তর্জাতিক ক্রীড়া দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দিনব্যাপী ‘গ্রামীণ খেলার প্রতিযোগিতা’ ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স এর মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতায় ঢাকা কমার্স কলেজ, ইডেন মহিলা কলেজ, নারায়ণগঞ্জ জেলা ও ঢাকা জেলা থেকে প্রায় ৪০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।                 

বেলা ১১ টা থেকে গ্রামীণ খেলার প্রতিযোগিতা শুরু হয়। গ্রামীণ খেলা হিসেবে গোল্লাছুট, বৌ-চি ও দড়ি লাফ খেলায় প্রতিযোগীরা অংশগ্রহণ করে।   

প্রতিযোগিতার ফাইনালে দলগত গোল্লাছুট এবং বৌ-চি খেলাদ্বয়ে চ্যাম্পিয়ন হয় নারায়ণগঞ্জ জেলা এবং রানার্স আপ হয় ইডেন মহিলা কলেজ।

ব্যক্তিগত ইভেন্ট দড়ি লাফ খেলায় ১ম স্থান অধিকার করে নারায়ণগঞ্জ জেলার আশা, ২য় স্থান অধিকার করে ইডেন মহিলা কলেজের রিতু এবং ৩য় স্থান অধিকার করে ঢাকা কমার্স কলেজের রিয়া।  

ফাইনাল খেলা ও পুরষ্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মাঝে পুরস্কার প্রদান করেন নারী উদ্যোগ কেন্দ্রের নির্বাহী পরিচালক মাশহুদা খাতুন শেফালী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভানেত্রী আঞ্জুমান আরা আকসির। আরো উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদিকা হামিদা বেগম, গ্রামীণ খেলার সাব-কমিটির আহবায়ক কামরুন নাহার হীরু, সদস্য সচিব ফারহাদ জেসমিন লিটি সহ কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্যবৃন্দ।                 

Print Friendly, PDF & Email