আন্তর্জাতিক ফিদে রেটিং দাবায় আমিনুল ও মাহফুজুর যৌথভাবে শীর্ষে

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে আন্তর্জাতিক ফিদে রেটিং দাবা প্রতিযোগিতার পঞ্চম রাউন্ডের খেলা শেষে বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম ও জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটির ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান পূর্ণ ৫ পয়েন্ট করে নিয়ে যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

সাড়ে চার পয়েন্ট করে নিয়ে সাইফ স্পোটির্ং ক্লাবের গ্র্যান্ড মাস্টার এনামুল হোসন, বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন ও শেখ রাসেল চেস ক্লাবের ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ দ্বিতীয় স্থানে রয়েছেন।

বুধবার (৩০মে) জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ দাবা ক্রীড়া কক্ষে অনুষ্ঠিত পঞ্চম রাউন্ডের খেলায় ফিদে মাস্টার আমিন সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের মিহির লাল দাসকে, ফিদে মাস্টার মাহফুজ বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার সেখ নাসির আহমেদকে ও আন্তর্জাতিক মাস্টার মিনহাজ ইসফট এরিনার উতেনকে পরাজিত করেন।

ফিদে মাস্টার পরাগ গ্র্যান্ড মাস্টার এনামুলের সাথে, ক্যান্ডিডেট মাস্টার এস এম স্মরন ক্যান্ডিডেট মাস্টার সুব্রত বিশ্বাসের সাথে ও মতিউর রহমান মামুন ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমানের সাথে ড্র করেন।

আগামীকাল বৃহস্পতিবার (৩১মে)  দুপুর ২টা হতে একই স্থানে ষষ্ঠ রাউন্ডের খেলা শুরু হবে।

Print Friendly, PDF & Email