আন্তর্জাতিক বিকেএসপি কাপ হকিতে দিল্লীকে হারিয়ে স্বাগতিক দলের শিরোপা জয়

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ৬ষ্ঠ আমন্ত্রনমূলক আন্তর্জাতিক বিকেএসপি কাপ (অনূর্ধ্ব-১৮) হকি প্রতিযোগিতা-২০১৮ এ বিকেএসপি লাল দল চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে।

বিকেএসপি হকি মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বিকেএসপি লাল দল একচ্ছত্র আধিপত্য বিস্তার করে ৬-০ গোলের বড় ব্যবধানে ভারতের দিল্লী দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

খেলায় ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন লাল দলের মেহরাব হোসেন তামিম। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের  মো. আরশাদ হোসেন। টুর্ণামেন্টে মোট ১৪টি গোল করে সর্বাধিক গোলদাতার পুরস্কার পান লাল দলের সোহানুর রহমান সবুচ

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি।

তিনি পুরস্কার প্রাপ্তদের হাতে ট্রফি, ক্রেস্ট, প্রাইজ মানি ও মেডেল তুলেদেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হকির জাদুকর খ্যাত ভারতের মেজর ধ্যান চাঁদের ছেলে অশোক ধ্যান চাঁদ ও হকি ফেডারেশনের সহ সভাপতি সাজিদ এ এ আদেল।

ছয়দিন ব্যাপী অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় মোট সাতটি দল অংশগ্রহণ করে। দল গুলো হলো :  ভারতের দিল্লী ও কোলকাতা হকি দল, শ্রীলংকা স্কুল দল, ঢাকা এ্যাজাক্স স্পোর্টিং ক্লাব, দিনাজপুর হকি দল, বিকেএসপি লাল ও সবুজ দল। 

Print Friendly, PDF & Email