আফিফ-সাইফের নৈপুণ্যে শাইনপুকুরের জয়

স্পোর্টস লাইফ, ডেস্ক : বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ শেষ হয়েছে রবিবার রাত সাড়ে আটটার দিকে। ওই রাতেই সিলেট থেকে ঢাকার পথে রওনা দিয়েছিলেন সাইফউদ্দিন ও আফিফ হোসেন। উদ্দেশ্য সোমবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের হয়ে খেলা। দুই তরুণ অলরাউন্ডারের ভালো পারফরম্যান্সে নবাগত শাইনপুকুর সহজেই ৮৮ রানে হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে।

বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে ব্যাটিংয়ে নেমে উদয় কাউলের দুর্দান্ত সেঞ্চুরিতে ৭ উইকেটে ২৯৪ রানের ভালো সংগ্রহ গড়েছে শাইনপুকুর। ১৩৬ বলে ১২টি চার ও তিনটি ছক্কায় ১৩৭ রানের চমৎকার ইনিংস এসেছে ভারতীয় উইকেটকিপার-ব্যাটসম্যান কাউলের ব্যাট থেকে। এছাড়া আফিফ ৪৩ ও সাব্বির হোসেন ৩৪ রান করেছেন। খেলাঘরের পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন বাঁহাতি স্পিনার মঈনুল ইসলাম ও ডানহাতি পেসার মোহাম্মদ সাদ্দাম।

জবাব দিতে নেমে ৪৫.৪ ওভারে ২০৬ রানে অলআউট হয়ে যায় খেলাঘর। ওপেনার রাফসান আল মাহমুদ ৬২ ও চার নম্বরে নামা অমিত মজুমদার ৪৩ রান করলেও খেলাঘর লক্ষ্যের কাছাকাছিও যেতে পারেনি।

২২ রানে ৩ উইকেট নিয়ে শাইনপুকুরের সেরা বোলার বাঁহাতি স্পিনার রায়হানউদ্দিন। ডানহাতি পেসে সাইফ ও অফব্রেক বোলিংয়ে আফিফ নিয়েছেন দুটি করে উইকেট।

Print Friendly, PDF & Email