আশা করি ইংল্যান্ড তাদের পূর্ণশক্তির দলই পাঠাবে : জালাল ইউনুস

স্পোর্টস লাইফডেস্ক : অতি উচ্চমাত্রায় ক্রিকেটারদের নিরাপত্তা দেয়ার প্রতিশ্রুতি পাওয়ার পরই ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস (ইসিবি) ক্রিকেট বোর্ড বাংলাদেশ সফরে দল পাঠানোর ঘোষণা দেয়।

এরপরও কোনো কোনো ইংলিশ ক্রিকেটার বাংলাদেশে আসবে না বলে ঘোষণা দিয়েছে। বিশেষ করে ইংল্যান্ডের ওয়ানডে দলের অধিনায়ক ইয়ন মরগ্যান বাংলাদেশে আসবেন না বলে জানিয়ে দিয়েছেন।

এমন ভিভিআইপি নিরাপত্তার ঘোষণা দেয়ার পরও বাংলাদেশে ইংলিশ ক্রিকেটারদের না আসার সিদ্ধান্ত শুনে হতাশ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ডের পরিচালক এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। একে দুর্ভাগ্যজনক হিসেবেই অভিহিত করে তিনি বলেন, ‘বিসিবি থেকে তাদেরকে সর্বোচ্চ নিরাপত্তা দেয়ার প্রস্তাব দেয়া হয়েছিল, যেমনটা আগে কেউ কাউকে দেয়নি। তারপরও যদি কেউ যদি না আসে সেটা খুবই দুর্ভাগ্যজনক।’

মিডিয়ার সঙ্গে ইংল্যান্ড সিরিজের নানা বিষয় নিয়ে কথা বলেন বিসিবির এই পরিচালক। তিনি আশা করেন, পূর্ণ শক্তির দল নিয়েই বাংলাদেশে আসবে ইংল্যান্ড ক্রিকেট দল। শঙ্কার কথা চিন্তা করলেও অনেকেই বাংলাদেশে আসবেন বলে জানিয়েছেন। ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক অ্যালিস্টার কুকও তার আসার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। অথচ ইয়ন মরগ্যানই বাংলাদেশে না আসার কথা জানালেন।

আগামী ১৬ সেপ্টেম্বর বাংলাদেশ সিরিজে ইংল্যান্ড দল ঘোষনা করার কথা রয়েছে। তবে ইংল্যান্ডের কে আসবে আর কে আসবে না এসব নিয়ে ভাবছে না বাংলাদেশ। এ বিষয়ে জালাল ইউনুস বলেন, ‘কে আসবে আর কে আসবে না- সেটা আমাদের ভাবার বিষয় নয় আমাদের। যদিও আশা করি ইংল্যান্ড তাদের পূর্ণশক্তির দলই পাঠাবে।’

Print Friendly, PDF & Email