ইনজুরিতে ছিটকে গেলেন হায়দরাবাদের স্টেনল্যাক

স্পোর্টস লাইফ, ডেস্কচলতি মৌসুমের শুরু থেকেই পেসারদের উপর আঘাত হানতে শুরু করে ভয়ঙ্কর সব ইনজুরি। যার ফলে প্রায় সব দলই হারিয়েছে তাদের প্রধান পেসারদের।

সেই তালিকায় এবার নাম উঠলো সানরাইজার্স হায়দরাবাদের। আঙুলের চিড়ের কারণে পুরো মৌসুম থেকে ছিটকে গিয়েছেন হায়দরাবাদের অস্ট্রেলিয়ান পেসার বিলি স্টেনল্যাক।

জানুয়ারিতে আইপিএল নিলামে ভিত্তিমূল্য ৫০ লক্ষ রুপিতেই স্টেনল্যাককে দলে ভেড়ায় হায়দরাবাদ। আইপিএল শুরুর পর দলের অন্যতম ভরসার পাত্রে পরিণত হন সাড়ে ছয় ফুট লম্বা এই পেসার।

ইনজুরির কারণে ছিটকে যাওয়ার আগে হায়দরাবাদের জার্সি গায়ে ৪টি ম্যাচ খেলার সুযোগ পান তিনি। যেখানে ৫টি উইকেট শিকার করেন স্টেনল্যাক।

তার ইনজুরির খবর নিশ্চিত করে দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে হায়দরাবাদ কর্তৃপক্ষ লিখেছে, ‘ভারতীয় এবং অস্ট্রেলিয়ান চিকিৎসকেরা বলেছেন আঙুলের এই অবস্থায় তার বাকি আইপিএলে খেলা উচিত হবে না।

ডানহাতের কণিষ্ঠ অঙ্গুলিতে চিড় ধরেছে তার। প্রাথমিক চিকিৎসার পর তার অবস্থা নিরীক্ষা করেই তাকে আর না খেলানোর ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

তবে স্টেনল্যাকের পরিবর্তে কাকে নেয়া হবে সে ব্যাপারে এখনো কিছু জানায়নি হায়দরাবাদ টিম ম্যানেজম্যান্ট। এদিকে ইনজুরির কারণে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে খেলতে পারছেন হায়দরাবাদের ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারও।

Print Friendly, PDF & Email