ইফাদ জাতীয় কুস্তি প্রতিযোগিতায় বাংলাদেশ আনসার ও  বিজিবি চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফপ্রতিবেদক : বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ইফাদ মাল্টি প্রোডাক্টস লি: এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত দুইদিন ব্যাপী ৩২তম পুরুষ ও ৬ষ্ঠ মহিলা জাতীয় কুস্তি প্রতিযোগিতায় মহিলা বিভাগে বাংলাদেশ আনসার ও পুরুষ বিভাগে বিজিবি চ্যাম্পিয়ন হয়েছে।

মহিলা চ্যাম্পিয়ন দল আনসার পেয়েছে ৬টি স্বর্ণ ও ১টি রৌপ্যসহ মোট ৭টি পদক। এ বিভাগে ২টি স্বর্ণ ও ৬টি রৌপ্যসহ মোট ৮টি পদক পেয়ে রানার্স আপ হয়েছে সেনাবাহিনী।

পুরুষ চ্যাম্পিয়ন দল বিজিবি পেয়েছে ৫টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৭টি পদক। এ বিভাগে রানার্স আপ আনসার পেয়েছে ২টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৬টি পদক। আর ১টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ৭টি পদক পেয়ে তৃতীয় হয়েছে সেনাবাহিনী।

আজ সোমবার (৭নভেম্বর) প্রতিযোগিতার সমাপনী দিনে জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ইফাদ মাল্টি প্রোডাক্টস লি: এর প্রতিনিধি ব্র্যান্ড কর্মকর্তা আতিকুর রহমান নাহিদ। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা।

এবারের প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা মোট ১৬টি ক্যাটাগোরীতে বিভিন্ন জেলা দল, বিভাগীয় দল ও সার্ভিসেস দল থেকে মোট ১৫০জন কুস্তিগীর অংশ গ্রহন করে।

Print Friendly, PDF & Email