ইফাদ জাতীয় কুস্তি প্রতিযোগিতার প্রথম দিনে যুথির স্বর্ণ জয়

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ইফাদ মাল্টি প্রোডাক্টস লি: এর পৃষ্ঠপোষকতায় আজ রবিবার (৬নভেম্বর) থেকে জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হয়েছে দুইদিন ব্যাপী ৩২তম পুরুষ ও ৬ষ্ঠ মহিলা জাতীয় কুস্তি প্রতিযোগিতা-২০১৬।

বিকেলে খেলোয়াড়দের সাথে পরিচিত হন বাংলাদেশ আওয়ামী লীগের নব নির্বাচিত যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ।

প্রতিযোগিতার প্রথম দিনে মহিলা ৬০ কেজি ওজন শ্রেণীতে স্বর্ণ জয় করেন বাংলাদেশ আনসারের যুথি। রৌপ্য পান বাংলাদেশ সেনাবাহিনীর শারমিন আক্তার এবং ব্রোঞ্জ পান রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার শিরিন আক্তার।

এছাড়া বাকি ক্যাটাগোরী গুলোর ২য় রাউন্ড শেষ হয়েছে। জয়ীরা সবাই উঠেছে তয় রাউন্ডে।

এর আগে, সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক প্রশাসন মোহাম্মদ গোলাম রব্বানী। এসময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ইফাদ মাল্টি প্রোডাক্টস লি: এর প্রতিনিধি ব্র্যান্ড কর্মকর্তা আতিকুর রহমান নাহিদ।

আরো উপস্থিত ছিলেন এনএসসির সহকারী পরিচালক ক্রীড়া সৈয়দা তাসলিমা আক্তার, বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা।

এবারের প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা মোট ১৬টি ক্যাটাগোরীতে বিভিন্ন জেলা দল, বিভাগীয় দল ও সার্ভিসেস দল থেকে মোট ১৫০জন কুস্তিগীর অংশ গ্রহন করছে।

Print Friendly, PDF & Email