ইসলামী ব্যাংক আইএইচএফ ট্রফির সাংগঠনিক কমিটির সভা অনিুষ্ঠিত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক আন্তর্জাতিক হ্যান্ডবল ফেডারেশর (আইএইচএফ) এর উদ্যোগে এবং বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় ঢাকায় আগামী ৯-১৩ অক্টোবর ২০১৬ পর্যন্ত Islami Bank IHF Trophy 2016  (Men’s & Women’s) আন্তর্জাতিক হ্যান্ডবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে।

টুর্নামেন্টে South Central Asia’র দেশ Afghanistan, India, Maldives, Nepal, Pakistan, Sri-Lanka  ও স্বাগতিক  Bangladesh সহ মোট সাতটি দেশের পুরুষ ও মহিলা হ্যান্ডবল দল অংশগ্রহন করবে।

উক্ত টুর্নামেন্ট সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে বৃহস্পতিবার (৬অক্টোবর) ২০১৬ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সম্মেলন কক্ষে সাংগঠনিক কমিটির সভা কমিটির চেয়ারম্যান সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায উপস্থিত ছিলেন সাংগঠনিক কমিটির নির্বাহী ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ কে এম নুরুল ফজল বুলবুল, সাংগঠনিক কমিটির সম্পাদক ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামন কোহিনুর, টুর্নামেন্ট এর স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান ও স্পন্সর প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তফা আনোয়ারসহ বিভিন্ন মন্ত্রনালয়, জাতীয় ক্রীড়া পরিষদ, নিরাপত্তা সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আসরের সার্বিক আযোজন নিয়ে বিভিন্ন সাব কমিটির কার্যক্রম পর্যালোচনা করা হয়। সভায় উপস্থিত বিভিন্ন মন্ত্রনালযের প্রতিনিধি ও জাতীয় ক্রীড়া পরিষদের কর্মকর্তাগন টুর্নামেন্টটি সফল করে তুলতে তাদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।

সাংগঠনিক কমিটির চেযারম্যান সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি তার বক্তব্যে, টুর্নামেন্টটি সফল করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email