উচ্চতা ৬ফুট ৬ ইঞ্চি আর ওজন ১৪০ কেজি! এমন ক্রিকেটার খেলছেন ইংল্যান্ডের বিপক্ষে

স্পোর্টস লাইফ, ডেস্কওল্ড ট্রাফোর্ডে শুরু হয়েছে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তৃতীয় ও শেষ টেস্টটি সিরিজ নির্ধারণী লড়াই।দুই দলের মধ্যকার সিরিজ ১-১ সমতা। সিরিজ নির্ধারনী গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে সফরকারি ওয়েস্ট ইন্ডিজ।

ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার বোলিংয়ের সিদ্ধান্ত নেয়ার ফলে প্রমে ব্যাট করছে স্বাগদিক জো রুটের ইংল্যান্ড।

এদিকে পেসার আলজেরি জোসেফকে বাদ দিয়ে ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরেছেন ২৭ বছর বয়সি দীর্ঘ দেহের ১৪০ কেজি ওজনের অফস্পিনিং অলরাউন্ডার রাহকিম কর্নওয়াল। ক্যারিয়ারের তৃতীয় টেস্ট খেলতে নামছেন ৬ ফুট ৬ ইঞ্চি উচ্চতার এই খেলোয়াড়।

ব্যাপক মোটা ও বিশাল উচ্চতার জন্য মাঠে ২২জন খেলোয়াড়ের মধ্যে শারীরিক গড়নের কারণে সবার দৃষ্টি কেড়ে নেন  এই ক্যারীবিয় অলরাউন্ডার। ইংল্যান্ডে বিপক্ষে তিনি খেলছেন ক্যারীয়ারের তৃতীয় টেস্ট। এর আগে দুটি টেস্ট খেলে বল হাতে পেয়েছেন ১৩টি উইকেট। আর রান করেছেন ২০। 

দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে দ্বিতীয় টেস্টে নিষিদ্ধ থাকলেও আলোচিত জোফরা আর্চার এই টেস্টে ইংল্যান্ড একাদশে ফিরেছেন। তাকে জায়গা করে দিতে বাদ পড়তে হয়েছে মার্ক উডকে।

ইংল্যান্ড একাদশ : ররি বার্নস, ডম সিবলি, জো রুট (অধিনায়ক), বেন স্টোকস, ওলি পোপ, জস বাটলার, ক্রিস ওকস, ডম বেস, জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : ক্রেইগ ব্রেথওয়েট, জন ক্যাম্পবেল, শাই হোপ, শামরাহ ব্রুকস, রস্টন চেজ, জার্মেই ব্লেকউড, শেন ডোরিচ, জেসন হোল্ডার (অধিনায়ক), রাহকিম কর্নওয়াল, কেমার রোচ, শেনন গ্যাব্রিয়েল।

Print Friendly, PDF & Email