এক ক্ষুদেবার্তায় স্টার্ক-কেকেআর সম্পর্ক শেষ!

স্পোর্টস লাইফ, ডেস্কএক ক্ষুদে বার্তাতেই একটি সম্পর্ক শেষ হয়ে যেতে পারে। তা আবারও প্রমান করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। মাত্র একটি ক্ষুদে বার্তা পাঠিয়েই অস্ট্রেলিয়ার তারকা পেসার মিশেল স্টার্কের সঙ্গে সম্পর্ক শেষ করে ফেললো কেকেআর।

গেলো আসরে ৯ কোটি ৪০ লাখ রুপিতে অস্ট্রেলিয়ান পেসার স্টার্ককে কেনে কেকেআর। কিন্তু শুরু দিকেই ডান পায়ের ইনজুরিতে পড়ায় আর খেলা হয়নি তার। নতুন আসরে স্টার্ককে রাখবে কি রাখবে না তা কোনো কিছু আলোচনা না করেই শুধু একটি ব্যক্তিগত ক্ষুদেবার্তার মাধ্যমেই সম্পর্ক শেষ করে দেয় কেকেআর কর্তৃপক্ষ।

বুধবার (১৪ নভেম্বর) স্টার্ক নিজেই জানান কেকেআরের সঙ্গে সম্পর্ক ছেদের সংবাদ। তিনি বলেন, ‘আমি দুই দিন আগে কলকাতার মালিকের কাছ থেকে একটি টেক্সট মেসেজ পেয়েছি। যেখানে বলা হয়, আমাকে চুক্তি থেকে বাদ দেয়া হয়েছে। তাই এপ্রিল মাসে আমি দেশেই থাকব।’

স্টার্ককে ছাড়ার কারণ সম্পর্কে কিছুই জানায়নি কেকেআর। তবে ভারতীয় সংবাদ মাধ্যমের ধারণা, আগামি বছরের মে মাস থেকে শুরু হবে বিশ্বকাপ। তার ঠিক আগেই আইপিএলের নতুন আসর। অস্ট্রেলিয়ার ক্রিকেট আর ইংল্যান্ড বোর্ড জানিয়ে দিয়েছে, ইনজুরির ভয় থেকেই এবার আইপিএলে তারা খেলোয়াড়দের পুরো মৌসুম খেলতে দেবে না তারা। আর সেই অনিশ্চয়তা থেকেই হয়তো স্টার্ককে ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নেয় কেকেআর।

২০১৯ সালের ১৫ নভেম্বর হওয়া আইপিএলের নিলামেও এই গতি তারকার নাম না থাকার সম্ভাবনা। তবে নিজের জন্যই ভালো এমনটাই মনে করছেন স্টার্ক। বলেন, ‘যদি আমি আগামী বছর আইপিএলে না খেলি, তবে ইংল্যান্ডে (বিশ্বকাপে) যাওয়ার আগে নিজেকে সতেজ রাখার জন্য ছয় মাস সময় পাব। এই মুহূর্তে আমি শুধু অস্ট্রেলিয়ার হয়ে টেস্ট আর ওয়ানডে খেলতে চাই।’

Print Friendly, PDF & Email