এবাদত হোসেনের বিপিএল শেষ?

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ইনজুরিতে আক্রান্ত হয়ে বাংলাদেশের সম্ভবনাময় তরুণ পেসার এবাদত হোসেনের সম্ভবত আর বিপিএল খেলা হচ্ছে না। সপ্তাহ দেড়েক আগে সাইড স্ট্রেইনের ইনজুরিতে আক্রান্ত হওয়ার পর আগামী চার সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হতে পারে। রবি ফাস্ট বোলার হান্ট প্রতিযোগিতা থেকে উঠে আসেন এই পেসার। এবারই প্রথমবারের মতো বিপিএলে ডাক পান দুরন্ত গতির এই বোলার।

বিসিবির হাইপারফর্মেন্স প্রোগ্রাম (এইচপি) ক্যাম্পে স্থান পেতে সময় লাগেনি। নজরে আসেন জাতীয় দলের বোলিং কোচ কোর্টনি ওয়ালশের। ওয়ালশের ইচ্ছাতেই তাকে ইংল্যান্ডের বিপক্ষে ফতুল্লার প্রস্তুতি ম্যাচে রাখা হয়। ইংলিশদের বিপক্ষে এবাদতের গতির ঝড় দেখে মুগ্ধ হয়ে যান সবাই। এবারের বিপিএলে নতুন রূপে আসা রাজশাহী কিংস লুফে নেয় এই পেসারকে।

শুধু তাই নয়, আসন্ন নিউজিল্যান্ড সফর উপলক্ষে ডাক পেয়েছেন জাতীয় দলের স্কোয়াডে। ক্যারিয়ারের এই দুর্দান্ত সময় ইনজুরিতে আক্রান্ত হওয়ার মতো দুঃখজনক আর কিছুই হতে পারে না। পেসারদের জন্য ইনজুরি যেন চিরসঙ্গী। আরও দুঃসংবাদ আছে এবাদতের জন্য। আগামী ৯ ও ১০ ডিসেম্বর দুই ভাগে প্রস্তুতি ক্যাম্পের জন্য অস্ট্রেলিয়ায় যাবে টিম টাইগার।

 সেখানে ১০ দিন ক্যাম্প করার পর দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নিউজিল্যান্ডে যাবে তারা। ইনজুরির কারণে এই সফরও অনিশ্চিত হয়ে গেল এবাদতের জন্য। স্বভাবতই হতাশ এবাদত দ্রুত সেরে উঠতে সবার কাছে দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email