এবার পিটারসেনদের কাছে হার বাংলাদেশের সাবেকদের

স্পোর্টস লাইফ, ডেস্কছন্নছাড়া ব্যাটিং আর অগোছালো বোলিংয়ের খেসারত দিয়ে আরও এক ম্যাচে হারলো বাংলাদেশের সাবেকরা।  

রোববার রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টি-টোয়েন্টি টুর্নামেন্টে ইংল্যান্ড লেজেন্ডসের বিপক্ষে ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ লেজেন্ডস।

রায়পুরের শহীদ বীর নারায়ন সিং স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ইংলিশ দলের অধিনায়ক কেভিন পিটারসেন। আগে ব্যাট করে বাংলাদেশ তোলে ২০ ওভারে ৫ উইকেটে ১১৩ রান। জবাবে কেভিন পিটারসেন ও ফিল মাস্টার্ডের ঝড়ো ব্যাটিংয়ে ইংলিশরা ৩৬ বল বাকি রেখে জিতে যায়।

আগের ম্যাচে বাংলাদেশের হয়ে ঝড় তোলা নাজিমউদ্দিন এই ম্যাচেও মন্টি পানেসারের বলে দুটি বাউন্ডারি হাঁকিয়েছিলেন। কিন্তু ১২ রান করে রায়ান সাইডবটমের বলে বোল্ড হয়ে যান সাবেক এই ওপেনার। আরেক ওপেনার জাভেদ ওমর বেলিম করেন ১২ বলে ৫ রান। ব্যর্থ হন নাফিস ইকবাল (১০ বলে ৮), হান্নান সরকার (৯ বলে ১৩), রাজিন সালেহ (৯ বলে ৫ রান)।

১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৫৫ রান করা বাংলাদেশ লেজেন্ডসের ভরসা হিসেবে ছিলেন খালেদ মাসুন পাইলট। ভালো সঙ্গ দেন মুশফিকুর রহিম বাবু। দুজনের জুটিতে ১০০ পার করে বাংলাদেশের দলটি। কিপার-ব্যাটসম্যান মাসুদ ৩৯ বলে করে ৩১ রান। সাবেক অলরাউন্ডার মুশফিকুর রহমান ২৬ বলে ৩০ রান নিয়ে অপরাজিত থাকেন।

রান তাড়ায় নেমে শুরু থেকেই আগ্রাসী ব্যাটিং করেন ফিল মাস্টার্ড। পরে তাকে যোগ্য সঙ্গ দেন পিটারসেন। শরীফের বল আউট হওয়ার আগে ১৬ বলে ২৭ রান করেন মাস্টার্ড। রফিকের বলে আউট হওয়ার আগে ১৭ বলে ৪২ রানের ঝড়ো ইনিংস খেলেন ইংলিশ লেজেন্ডসের দলপতি।  

আগের ম্যাচে ভারত লেজেন্ডসের কাছে ১০ উইকেটে হেরেছিল বাংলাদেশ লেজেন্ডস। বুধবার শ্রীলংকার সাবেকদের মুখমুখি হবেন রফিকরা।

Print Friendly, PDF & Email