এশিয়ান অনুর্ধ-১৪ সিরিজ টেনিসে বাংলাদেশের জুয়েল রানা চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে বেঙ্গল প্লাষ্টিকস এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত ‘বেঙ্গল প্লাস্টিকস এশিয়ান অনুর্ধ ১৪ সিরিজ টেনিস প্রতিযোগিতা ২০১৬’ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

মো: শাহরিয়ার আলম, এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও সভাপতি বাংলাদেশ টেনিস ফেডারেশন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।

এ সময় বাংলাদেশ টেনিস ফেডারেশনের সম্মানিত উপদেষ্টা গোলাম মোর্শেদ, টুর্নামেন্ট ডিরেক্টর শেখ মঈনউদ্দিন ওয়ালিউল্লাহ ঝিলান, সহ-সভাপতি মোহাম্মদ আলী দ্বীন, মেজর মো: ইয়াদ আলী ফকির (অব:), সাধারণ সম্পাদক মীর খুরসিদ আনোয়ারসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ ভারত, কোরিয়ার, লাউস, ফিলিপাইনস ও সিংঙ্গাপুর থেকে ১৬ জন বালক ও ১৯ জন বালিকা খেলোয়াড় কনসুলেশন ড্র পদ্ধতিতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

বাংলাদেশের ১০ জন বালক ও ১০ জন বালিকা প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

প্রতিযোগিতার ফলাফল : 

অাজ শুক্রবার (২ডিসেম্বর) সকালে বালক এককের ফাইনালে বাংলাদেশের জুয়েল রানা ৬-১, ৬-২ গেমে লাউসের ফাঠিকন কানিয়াফান কে এবং বালিকা এককের ফাইনালে কোরিয়ার বোইয়ং জেং ৬-২, ৭-৫ গেমে স্বদেশী হাইরিম জাং কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বিকালে বালক দ্বৈতের ফাইনালে সিংগাপুরের তিমোথি লিম ও বাংলাদেশের সাকিব জুটি জুটি ৬-৪, ৬-৭, ১০-৮ গেমে বাংলাদেশের ফরহাদ রৌদ্র ও সৈকত শাহরিয়ার কে এবং বালিকা দ্বৈতের ফাইনালে কোরিয়ার বোইয়ং ও রাইউ জুটি ৬-২, ৬-২ গেমে কেরিয়ার জাং ও সিম জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

Print Friendly, PDF & Email