ওয়াটফোর্ডকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের পথে টটেনহাম

স্পোর্টস লাইফ, ডেস্কহ্যারি কেন ও ডেলে আলীর গোলে প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডকে ২-০ ব্যবধানে হারিয়েছে টটেনহাম। এই জয়ে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলা নিশ্চিত করার পথে আরো এক ধাপ এগিয়েছে ‘স্পার্স’রা।

পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে থাকা চেলসির চেয়ে মাত্র দুই পয়েন্ট এগিয়ে সোমবার রাতে ওয়েম্বলিতে খেলতে নেমেছিল চারে থাকা টটেনহাম। ওয়ার্টফোর্ডকে হারিয়ে চেলসির সঙ্গে ব্যবধানটা বাড়িয়ে পাঁচ পয়েন্টে নিয়ে গেছে মাউরিসিও পচেত্তিনোর দল।

৩৫ ম্যাচে টটেনহামের ৭১ পয়েন্ট, চেলসির ৬৬ পয়েন্ট। দুই দলের পাঁচ বাকি আর তিনটি। ৩৬ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে তিনে আছে লিভারপুল। আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলবে পয়েন্ট টেবিলের সেরা চার দল।

ওয়েম্বলিতে ম্যাচের ১৬ মিনিটে অতিথি গোলরক্ষকের ভুলে গোল করে টটেনহামকে এগিয়ে দিয়েছিলেন আলী। দ্বিতীয়ার্ধের শুরুতে (৪৮ মিনিট) দ্বিতীয় গোলটা করেন কেন। বাকি সময়ে আর কোনো গোল না হলেও জয় নিয়ে মাঠ ছাড়তে সমস্যা হয়নি টটেনহামের।

এই জয়ে দারুণ খুশি টটেনহামের কোচ পচেত্তিনো, ‘এই ম্যাচ আমাদের জিততে হতো এবং আমরা জিতেছি। এই জয়ে আমি খুশি। আমাদের পারফরম্যান্স হয়ত খুব ভালো ছিল না।

কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, আমরা তিন পয়েন্ট পেয়েছি। এটাই বড় কিছু। এটা সেরা চারের লড়াইয়ে আমাদের ভালো অবস্থানে নিয়ে গেছে। বাকি মৌসুম এটাই আমাদের লক্ষ্য।’

Print Friendly, PDF & Email