ওয়ার্টফোর্ডের বিপক্ষে জয়ে ফিরল আর্সেনাল

স্পোর্টস লাইফ, ডেস্ক : আগের ম্যাচে অবশ্য জয় পেয়েছিল আর্সেন ওয়েঙ্গারের দল আর্সেনাল। সেটা ইউরোপা লিগে, এসি মিলানের বিপক্ষে; কিন্তু ইংলিশ প্রিমিয়ার লিগে যে টানা হারের মধ্যেই ছিল ইংল্যান্ডের জায়ান্ট ক্লাবটি। তবে ‘জায়ান্ট’ শব্দটা কাগজে-কলমে। এখন তার ছিটে-ফোটাও নেই। তাহলে কী আর ব্রাইটন অ্যান্ড হোভ আলবিওনের কাছে হারে তারা! ম্যানসিটির কাছে না হয় হারটা মেনে নেয়া যায়। লিগে টানা দুই ম্যাচ হারের পর অবশেষে জয়ে ফিরলো গানাররা।

এমিরেটসে আর্সেন ওয়েঙ্গারের রাজত্ব শেষ হতে চলল। ইতিমধ্যেই ক্লাব কর্তৃপক্ষ ঘোষণাই দিয়ে ফেলেছে ওয়েঙ্গার আর নয়। সেই ঘোষণার পরই ব্রাইটনের কাছে হেরেছিল আর্সেনাল। তবে, গা ঝাড়া দিয়ে উঠতে দেরি করেনি তারা। এসি মিলানের মত দলের বিপক্ষে ২-০ গোলে জিতে মনোবল চাঙ্গা করেছিল তারা।

অবশেষে নিজেদের মাঠে এমিরেটস স্টেডিয়ামে ওয়াটফোর্ডকে ৩-০ গোলে হারিয়েছে আর্সেনাল। গোল তিনটি করেছেন শদরান মুস্তাফি (৮ মিনিটে), ৫৯ মিনিটে পিয়েরে এমেরিক অবামেয়াঙ এবং ৭৭ মিনিটে হেনরিক এমখিতারিয়ান।

এই জয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে ৬ নম্বরে নিজেদের অবস্থান ধরে রাখলো আর্সেনাল। ৩০ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৪৮। তাদের পরে রয়েছে বার্নলি। তাদের পয়েন্ট ৪৩। ৩০ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে ১০ম স্থানে রয়েছে ওয়ার্টফোর্ড।

Print Friendly, PDF & Email