কক্সবাজারে রাগবি প্রশিক্ষক প্রশিক্ষণ সমাপ্ত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তর প্রনীত বার্ষিক ক্রীড়া কর্মসুচি ২০১৭-২০১৮ এর কক্সবাজার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ৩ দিনের রাগবি প্রশিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।

১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠিত সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু।

রংপুর জেলা ক্রীড়া অফিসার ও রাগবি প্রশিক্ষক এস.আইএম ফেরদৌউস আলমের সভাপতিত্বে সমাপনি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মো: আবছার উদ্দিন।

জেলা ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন ভুঁইয়ার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থা সদস্য প্রভাষক জসিম উদ্দিন, কক্সবাজার খবর সম্পাদক ও দৈনিক আমাদের কক্সবাজারের বার্তা প্রধান আনোয়ার হাসান চৌধুরী এবং দৈনিক কক্সবাজার প্রতিবেদক মাহবুবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের “গেট ইন টু ও রাগবি প্রশিক্ষক প্রশিক্ষণ কর্মশালায় ৩০ জন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। এতে ফেডারেশনের ৪ জন প্রশিক্ষক প্রশিক্ষণ কমর্শালা পরিচালনা করেন।

এরা হলেন রংপুর জেলা ক্রীড়া অফিসার ও রাগবি কোচ এস.আই.এম ফেরদৌউস আলম, এস.এম.এ শামীম, মো: আব্দুল কাদের (সমুন) এবং নাজমুস সাকিব শোভন।

Print Friendly, PDF & Email