কক্সবাজারে শামশুল হক স্মৃতি টেবিল টেনিস টুর্নামেন্ট সমাপ্ত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে ‘এড. মরহুম শামশুল হক স্মৃতি জুনিয়র টেবিল টেনিস টুর্নামেন্ট-২০১৭’ শেষ হয়েছে।

টুর্নামেন্টে বালক এককে চ্যাম্পিয়ন হয় নাবিল, রানার আপ হয়েছে বাবু। বালিকা এককে চ্যাম্পিয়ন হয় জুবাইদা, রানার আপ হয়েছে রোকসানা। বালক  দ্বৈতে চ্যাম্পিয়ন হয় বাবু ও আবরার এবং রানার্সআপ হয়েছে নাবিল ও আরিয়ান জুটি। বালিকা দ্বৈতে চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন হয় রোকসানা ও নাসিমা এবং রানার্সআপ হয়েছে জুবাইদা ও রিপা জুটি।

টুর্নামেন্টে প্রশিক্ষকের দায়িত্ব পালন করছেন আল আমিন, নওশাদ, আবু ওবায়েদ, আইমন ও নাহিদ।

মঙ্গলবার (২৯আগষ্ট) সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন জনপ্রশাসন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ি কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খোরশেদ আরা হক, এমপি। সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া।

জেলা ক্রীড়া সংস্থা সদস্য আজমল হুদার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব খালেদ আজম বিপ্লব, সদস্য এ.কে.এম রাশেদ হোছাইন নান্নু, প্রভাষক জসিম উদ্দিন, আলী রেজা তসলিম, শাহিনুল হক মার্শাল, কক্সবাজার টেবিল টেনিস খেলোয়াড় সমিতির সভাপতি অরুপ বড়ুয়া তপু, ক্রীড়া লেখক সমিতির সভাপতি এম.আর মাহবুব, ক্রীড়ালোক-এর কক্সবাজার প্রতিনিধি ও কক্সবাজার খবর.অনলাইন প্রধান সম্পাদক আনোয়ার হাসান চৌধুরী, মহেশখালী উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক এম. আশরাফুল আজিজ সুজন, মহিলা ক্রীড়া সংগঠক রওশন আক্তার, মো: আমান উল্লাহ এবং মো: গিয়াস উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email