কক্সবাজারে শেষ হলো তৃণমুলে উশু প্রশিক্ষণ কর্মসুচি

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জাতীয় মানের উশু খেলোয়াড় সৃষ্টির লক্ষে ও নতুন প্রতিভা অন্বেষনের জন্য জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে বাংলাদেশ উশু এসোসিয়েশনের ব্যবস্থাপনায় কক্সবাজার জেলায় তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান অনূর্ধ্ব-১৬ বছরের বালক-বালিকাদের ৫ দিনের উশু প্রশিক্ষণ কর্মসুচি শেষ হয়েছে।

শনিবার (১০ডিসেম্বর) আয়োজিত সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু। বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন ভুইঁয়া।

জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও উশু প্রশিক্ষণ কর্মসুচির সমন্বয়কারি জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট সম্পাদক জসিম উদ্দিন, ফুটবল সম্পাদক রাশেদ হোছাইন নান্নু, সদস্য শাহিনুল হক মার্শাল, সদস্য আলী রেজা তসলিম, জাতীয় উশু কোচ ও উশু প্রশিক্ষণ কর্মসুচির প্রধান কোচ মো: ছিদ্দিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা উশু এসোসিয়েশন সাধারণ সম্পাদক শেখ সেলিম, উশু সংগঠক ও কক্সবাজার খবর প্রধান সম্পাদক আনোয়ার হাসান চৌধুরী, উশু প্রশিক্ষণ কর্মসুচির সহকারি কোচ মো: হোসেন রুবেল, সিনিয়র উশু খেলোয়াড় মো: বেলাল উদ্দিন, জিয়াউর রহমান ও নাজিম উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য যে, প্রশিক্ষণ কার্যক্রমে অংশগ্রহণকারি সকলের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়। এখান থেকে কৃতি কয়েকজন খেলোয়াড় জাতীয় পর্যায়ে প্রশিক্ষণের সুযোগ পাবে বলে জানানো হয়।

Print Friendly, PDF & Email