কক্সবাজারে ১ম জাতীয় ক্লাব কাপ সার্ফিং প্রতিযোগিতা শুরু

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশনের (বিএসএ) ব্যবস্থাপনায় এবং দেশের শীর্ষ স্থানীয় চিকিৎসা সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ল্যাবএইড-এর পৃষ্ঠপোষকতায় আজ শুক্রবার থেকে শুরু হয়েছে ‘ল্যাবএইড ১ম ক্লাব কাপ জাতীয় সার্ফিং টুর্নামেন্ট-২০১৭’।

পর্যটন নগরীর সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে দুই দিন ব্যাপি এ টুর্নামেন্টে ১০টি ক্লাবের হয়ে ১৩০ জন সার্ফার অংশ নিচ্ছেন।

বেলা ১১ টায় প্রতিযোগিতার উদ্বোধন করেন বিএসএ সভাপতি সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ল্যাবএইডের ব্যবস্থাপনা পরিচালক ডা: এ এম শামীম।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশের এএসপি রায়হান কাদরী, এনএইচটিআইর অধ্যক্ষ পারভেজ এ চৌধুরি, বিএসএ সহ-সভাপতি জামাল রান, সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন চৌধুরি, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম লিটন, সদস্য কামরুল হাসান, কামরুজ্জামান হিরু, বদরুল আলম চৌধুরী, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

জাতির জনকের জন্ম দিন উপলক্ষ্যে দিনটি জাতীয় শিশু-কিশোর দিবস হিসেবে পালিত হওয়ায় শিশু সার্ফারদের ইভেন্টের মাধ্যমে প্রতিযোগিতা শুরু করা হয়।

সিনিয়র বিভাগ, জুনিয়র বিভাাগ, নারী ও বিগেইনার এই চারটি ইভেন্ট টুর্নামেন্টে অংশ গ্রহনকারী ১০টি দল হচ্ছে কলাতলী সার্ফ ক্লাব,ওয়েব রাইডার সার্ফ ক্লাব, ওশান সার্ফ, ফ্রিডম সার্ফ, টাইগার্স সার্ফিং, ওয়েবফাইটার সার্ফ ক্লাব, বাংলাদেশ সার্ফ গার্লস এন্ড বয়েজ, সেন্তী সার্ফ, সারফার্স ক্লাব ও সার্ফিং লাইফ সেভিং ক্লাব।

Print Friendly, PDF & Email