করোনার-আতঙ্ক আবহে মার্কিন দেশে চকোলেট বিলি শারাপোভার

স্পোর্টস লাইফ, ডেস্কসতেরোয় আবির্ভাব, বত্রিশে বিদায়। টেনিস কোর্টের অন্যতম সুন্দরী ও চ্যাম্পিয়ান মারিয়া শারাপোভাকে নিয়ে অবশ্য এখনও স্বপ্ন দেখেন হাজার হাজার ভক্ত। তবে শুধু টেনিস তারকা হিসেবেই নয়, নিজের ব্যবসার কাজও সমানতালে এগিয়ে নিয়ে গিয়েছেন মাশা। নিজের ক্যান্ডি লাইন সুগারপোভার জন্যও অনেক খেটেছেন তিনি।

কয়েকদিন আগে এক বন্ধুর কাছ থেকে চকোলেট উপহার পেয়ে বেজায় খুশি হয়েছিলেন মারিয়া। দিন উজ্জ্বল করে দেওয়া এমন উপহার পেয়েই মনে মনে স্থির করেছিলেন এবার মার্কিন দেশের নাগরিকদের জন্য এমন লকডাউনের দিনে এমন কিছু একটা করতে পারলে দারুণ হয়। যেমন ভাবনা, তেমন কাজ।

মারিয়ার কথায়, ‘এমন দুর্দিনে (করোনা-আতঙ্ক) বন্ধু, পরিবার এমনকী দিনরাত লড়ে যাওয়া ডাক্তার-নার্সদের এই ছোট্ট ক্যান্ডি উপহার পাঠালে তাঁদের নিশ্চয়ই মন ভালো হবে।’ ইনস্টাগ্রামে মারিয়া জানিয়েছেন, ‘আমরা তাঁদের গুডি বক্স পাঠাতে চাই। সুগারপোভা সুইট ক্যান্ডি ভরা একটা বাক্স। আমরা আপনাদের পাশে থাকতে চাই।…’.

ইনস্টাগ্রামে যে প্রথম ৫০ জনকে সাধারণ মানুষ নমিনেট করবেন তাঁদের আগে পাঠানো হবে এই বক্স। তবে মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরে আপাতত নয়। একইসঙ্গে করোনাভাইরাসের মোকাবিলায় বাড়িতে থেকে নিজেদের যত্নের অনুরোধ করেছেন প্রাক্তন টেনিস তারকা। 

গত ২৬ ফেব্রুয়ারি ২০২০ টেনিস দুনিয়া থেকে বিদায় নিয়েছেন মারিয়া শারাপোভা। বিশ্বের সবচেয়ে জনপ্রিয়, সবচেয়ে বেশি রোজগেরে মহিলা খেলোয়াড় এবং গ্ল্যামারাস খেলোয়াড়ের তালিকায় নাম রয়েছে মারিয়ার। ঝুলিতে রয়েছে পাঁচবারের গ্র্যান্ড স্ল্যাম।

Print Friendly, PDF & Email