করোনা কালীন কার্যক্রমে ওয়ার্ল্ড রাগবিতে বাংলাদেশ রোল মডেল হিসেবে প্রসংশিত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ওয়ার্ল্ড রাগবির আয়োজনে বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ওয়ার্ল্ড রাগবি সদস্যপদ প্রাপ্তির বিষয়ে করনীয় নিয়ে একটি সভা জুমে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় ওয়ার্ল্ড রাগবি থেকে ওয়ার্ল্ড রাগবির সার্ভিস ম্যানেজার রিদজাল সাত, এশিয়া রাগবি থেকে ডেভেলপমেন্ট কনসালটেন্ট বেঞ্জামিন ভ্যান রুয়েন ও কম্পিটিশন কনসালটেন্ট গায়েথ জালাজেল এবং বাংলাদেশ রাগবি থেকে ফেডারেশনের যুগ্ন সম্পাদক সাঈদ আহমেদ ও সিইও মাহফিজুল ইসলাম অংশগ্রহন করেন।

সভায় বাংলাদেশ রাগবির করোনাকালীন কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন ওয়ার্ল্ড রাগবি ও এশিয়া রাগবির কর্মকর্তাবৃন্দ। এসময় রিদজাল সাত বলেন, “করোনা কালীন সময়ে খেলোয়াড়দের ব্যস্ত রাখায় বাংলাদেশ রাগবি বিশ্বের ক্রীড়াঙ্গনে মডেল, বাংলাদেশের একের পর এক নানাবিধ কার্যক্রম খেলোয়াড়দের মানসিক সুস্থতায় সৃজনশীল ও সহায়ক ভূমিকা পালন করছে”

উক্ত সভায় বাংলাদেশ রাগবির ওয়ার্ল্ড রাগবির সদস্যপদের জন্য প্রয়োজনীয় নথি পর্যালোচনা করে এ সংক্রান্ত সকল নথি আগামী আগাষ্ট মাসের প্রথম সপ্তাহে ওয়ার্ল্ড রাগবিতে প্রেরনের সিদ্ধান্ত নেওয়া হয়, যা আগামী ২০২১ এর প্রথম দিকে ওয়ার্ল্ড রাগবির কাউন্সিলে উপস্থাপনের সম্ভাবনা রয়েছে। 

Print Friendly, PDF & Email