করোনা কালে ক্রিকেটাররা যেন নেমেছেন বিয়ের প্রতিযোগিতায়!

স্পোর্টস লাইফ, ডেস্ক : করোনার মধ্যে সম্প্রতি সময়ে বিভিন্ন স্থানে কয়েকজন ক্রিকেটার অনুশীলন শুরু করেছেন। শুধু অনুশীলন নয় অনেকেই আবার বিয়েটা করে নিলেন। অনেকেই ভেবেছেন বিয়ে করার এই তো সময়-সুযোগ।

যে ১৩জন ক্রিকেটার ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন, মেহেদী হাসান তাঁদের একজন। মেহেদী শুধু অনুশীলনই শুরু করেননি, জীবনের নতুন ইনিংসও শুরু করেছেন তিনি। গতকাল সন্ধ্যায় খুলনায় পারিবারিক আয়োজনে বিয়ে করেছেন ২৫ বছর বয়সী স্পিনিং অলরাউন্ডার। 

বাংলাদেশের হয়ে ৪ টি-টোয়েন্টি খেলা মেহেদী বিয়ে করেছেন খুলনারই মেয়ে ঋতুকে। সন্ধ্যায় মুঠোফোনে মেহেদী দোয়া চাইলেন সবার কাছে, ‘পারিবারিকভাবে কোনোভাবে আনুষ্ঠানিকতা সারা, করোনা পরিস্থিতি ঠিক হলে অনুষ্ঠান করব। আমাদের জন্য দোয়া করবেন। ওর এবার মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। করোনার কারণে সেটা পিছিয়ে গেছে।’

করোনায় মেহেদীর স্ত্রীর পরীক্ষা পিছিয়ে গেলেও গাঁটছড়া বাঁধার প্রক্রিয়াটা অবশ্য বাধাগ্রস্ত হয়নি। শুধু মেহেদীই নন, এ করোনাদিনে বিয়ের ধুমই পড়েছে দেশের ক্রিকেটাঙ্গনে। গত ১৫ দিনের মধ্যে বিয়ে করেছেন বাংলাদেশ দলের আরও তিন ক্রিকেটার। ময়মনসিংহে বিয়ে করেছেন মোসাদ্দেক হোসেন, রাজশাহীতে নাজমুল হোসেন শান্ত, দুদিন আগে ঢাকায় নাশা ওয়াহেদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সাদমান ইসলাম । সাদমানের স্ত্রী নাশা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান বিভাগের স্নাতক শেষ সেমিস্টারে অধ্যয়নরত।

রসিকতা করে কাল মেহেদী বলছিলেন, ‘বয়সভিত্তিক ক্রিকেটে আমরা যাঁরা এক সঙ্গে খেলেছি তাদের মধ্যে তিন-চারজন কাছাকাছি সময়ে বিয়ে করলাম।’ 

Print Friendly, PDF & Email