কলাবাগানের প্রথম জয়

স্পোর্টস লাইফ, ডেস্ক : সময়টা মোটেও ভালো কাটছে না গাজী গ্রুপ ক্রিকেটার্স ও কলবাগান ক্রীড়া চক্রের। তবে শনিবার গাজী গ্রুপের বিপক্ষে হাসি ফুটলো কলাবাগানের দলটির মুখে। ফতুল্লা ক্রিকেট স্টেডিয়ামে চ্যাম্পিয়নদের বিপক্ষে ৫৫ রানে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে প্রথম জয়ের দেখা পেলো তারা।

প্রতিযোগিতায় দলের তৃতীয় বিদেশি হিসেবে পাকিস্তানের আকবর উর রেহমানকে একাদশে রাখার পুরস্কার পেলো কলাবাগান। তার অলরাউন্ড নৈপুণ্যে প্রথমবার ২ পয়েন্ট জিতলো তারা। অষ্টম ওভারে কলবাগান ২৩ রানে ৩ উইকেট হারালে প্রথমে ব্যাট হাতে ৮০ রান করেন আকবর। তার ১১১ বলের ইনিংসে ছিল ৭ চার ও ২ ছয়। চতুর্থ উইকেটে তাইবুর রহমানের (৫০) সঙ্গে ১০১ রান যোগ করেন এই ৩৪ বছর বয়সী ক্রিকেটার।

৭ উইকেটে কলাবাগানের স্কোর ২৩২ রান করতে সবচেয়ে বড় অবদান ছিল আকবরের। তারপর বল হাতেও এই মিডিয়াম পেসার খেলেছেন দারুণ। গাজী গ্রুপ যখন তাদের ইনিংসকে সংগঠিত করছিল, তখন আকবর ২৭তম ওভারে আসিফ আহমেদকে ফিরিয়ে ৫২ রানের জুটি ভাঙেন। ১০৮ রানে তৃতীয় ব্যাটসম্যানকে হারানোর পর আর ঘুরে দাঁড়াতে পারেনি গত আসরের শিরোপা জয়ীরা। ৪৫.১ ওভারে ১৭৭ রানে গুটিয়ে যায় গাজী গ্রুপ।

আকবর শেষ করেছেন ৪ উইকেট নিয়ে। অফস্পিনার সানজিৎ সাহা নেন তিন উইকেট। গাজী গ্রুপের ওপেনার ইমরুল কায়েসের ৭৪ রানই ছিল সর্বোচ্চ।

৪ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে ৯ নম্বরে কলাবাগান। সমান পয়েন্টে ১১ নম্বরে গাজী গ্রুপ।

Print Friendly, PDF & Email